সিকিমে ৮০০ ফুট গভীর খাদে ভারতীয় সেনাদের বাস, নিহত ৪ – ইউ এস বাংলা নিউজ




সিকিমে ৮০০ ফুট গভীর খাদে ভারতীয় সেনাদের বাস, নিহত ৪

ডেস্ক নিউজ
আপডেটঃ ৬ সেপ্টেম্বর, ২০২৪ | ৮:০১ 17 ভিউ
ভারতের সিকিমে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে চার ভারতীয় সেনা সদস্য। গত বুধবার তেলেঙ্গনায় মাওবাদী সন্ত্রাসীদের সঙ্গে বন্দুকযুদ্ধে ছয় ভারতীয় সেনা নিহত হয়। এর মাত্র কয়েক ঘণ্টা পর এই দুর্ঘটনার খবর এলো। সিকিমের ওই অঞ্চল অত্যন্ত দুর্ঘটনাপ্রবণ এলাকা হিসেবে পরিচিত। এর মধ্যে গত কয়েকদিন ধরে অতি বৃষ্টির কারণে আরো বিপদসংকুল হয়ে উঠে। শুক্রবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, পশ্চিমবঙ্গের পেডং থেকে সিকিমের পাকিয়ং জেলায় সিল্ক রুট ধরে জুলুকের উদ্দেশে যাত্রা করছিল গাড়িটি। পথিমধ্যে রেনক রংলি মহাসড়ক বরাবর দালোপচান্দ দারার কাছে দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, গাড়িটি রাস্তা থেকে ছিটকে ভার্টিকাল বীরের গিরিখাত থেকে ৭০০ থেকে ৮০০ ফুট নিচে পড়ে যায়। গাড়িটিতে চারজন সেনা সদস্য ছিলেন।

তাদের সবাই ঘটনাস্থলেই মারা যান। নিহতরা হলেন মধ্যপ্রদেশের প্রদীপ প্যাটেল, মণিপুরের ডব্লিউ পিটার, হরিয়ানার নায়েক গুরসেভ সিং ও তামিলনাডুর সুবেদার কে থাঙ্গাপান্ডি। তারা সবাই পশ্চিমবঙ্গের বিন্নাগুড়ির একটি সেনা ইউনিটের সদস্য। পুলিশ জানিয়েছে, মৃত সেনারা পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির বিনাগুড়ি ইউনিটের সদস্য। মরদেহগুলো সেনাবাহিনীকে হস্তান্তর করা হয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
লেবাননে স্থল অভিযানে ত্রিশ কমান্ডারসহ ৪৪০ হিজবুল্লাহ সদস্য নিহত: ইসরায়েল রাশিয়ার ঋণ পরিশোধে নতুন অনিশ্চয়তা সংস্কার ও নির্বাচনের রোডম্যাপ চায় জামায়াত সংস্কারের পাশাপাশি নির্বাচনের প্রস্তুতিও এগিয়ে নেবে সরকার কেরানীগঞ্জে হোটেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ নতুন ভারতের সঙ্গে পুরোনো বাংলাদেশ অন্যায় করে পার পাওয়ার সংস্কৃতি থেকে বের হতে হবে: অর্থ উপদেষ্টা ভয়াবহ বন্যায় ভাসছে শেরপুর, পানিতে ডুবে দু’দিনে ৫ মৃত্যু সংসদের মেয়াদ ৪ বছর চায় গণঅধিকার পরিষদ, ১২ প্রস্তাব ২১৪ বাংলাদেশি গ্রেপ্তার মালয়েশিয়ায় ময়মনসিংহে দুই উপজেলার ৮০ গ্রাম প্লাবিত জেলে মানসিকভাবে ভেঙে পড়েছেন সাবেক মন্ত্রী মান্নান, পাঠানো হলো হাসপাতালে পুরোনোর বদলে নতুন সিন্ডিকেট চাই না রাজনৈতিক ব্যাংকের অবস্থা নাজুক ‘বিকাশে’ বিমানের ফ্লাইট বেচাকেনা নতুন সংবিধান রচনা ও জুলাই হত্যাকারীদের বিচারের দাবি ইরান লেবানন গাজায় অভিযান চালাবে ইসরাইল ডিম-মুরগির দাম বাড়িয়ে ২৮০ কোটি টাকা লোপাট অপুষ্টিতে ধুঁকে মরছে আফগানি শিশুরা টানা বৃষ্টিতে পাঁচ জেলায় জলাবদ্ধতা, শেরপুর ময়মনসিংহে বন্যার অবনতি