আফ্রিদি-রাজ্জাককে আইডল মানেন কিউই অলরাউন্ডার – ইউ এস বাংলা নিউজ




আফ্রিদি-রাজ্জাককে আইডল মানেন কিউই অলরাউন্ডার

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৮ সেপ্টেম্বর, ২০২৪ | ৭:৫৯ 17 ভিউ
নিউজিল্যান্ডের অলরাউন্ডার মার্ক চ্যাপম্যান পাকিস্তানের দুই কিংবদন্তি ক্রিকেটারের ভূয়সী প্রশংসা করেছেন। তারা হলেন-অলরাউন্ডার শহীদ আফ্রিদি ও আবদুল রাজ্জাক। খবর ক্রিকেট পাকিস্তানের। সম্প্রতি স্থানীয় একটি ক্রিকেট ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে চ্যাপম্যান নিজের শৈশবের ক্রিকেট আইডলদের নাম বলেন। পাকিস্তানি ক্রিকেটারদের দেখে দেখে বড় হয়েছেন বলে জানান চ্যাপম্যান। ‘আমি বড় হয়েছি শহীদ আফ্রিদিকে দেখে। আমি তাকে আদর্শ মানি। কারণ তার মতো বিধ্বংসী ব্যাটার তার সময়ে আর একজনও ছিলেন না। তিনি যখন ক্রিজে যেতেন সব বোলার গরম নি:শ্বাস ফেলতেন। ‘ চ্যাপম্যান আরও যোগ করেন, আমি অলরাউন্ডার আবদুল রাজ্জাককে পছন্দ করি। তার সময়ে তিনি যে ব্যাট চালাতেন তা ছিল সত্যি অসাধারণ। পাকিস্তানের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ জয়ের সাক্ষী শহীদ আফ্রিদি।

২০০৯ সালে আইসিসি বিশ্বকাপ জয়ে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। ব্যাটিং-বোলিংয়ে অসাধারণ পারফর্ম করে ক্রিকেট বিশ্বে নিজেদের আসন পাকাপোক্ত করেছেন আফ্রিদি ও আবদুল রাজ্জাক।

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
লেবাননে স্থল অভিযানে ত্রিশ কমান্ডারসহ ৪৪০ হিজবুল্লাহ সদস্য নিহত: ইসরায়েল রাশিয়ার ঋণ পরিশোধে নতুন অনিশ্চয়তা সংস্কার ও নির্বাচনের রোডম্যাপ চায় জামায়াত সংস্কারের পাশাপাশি নির্বাচনের প্রস্তুতিও এগিয়ে নেবে সরকার কেরানীগঞ্জে হোটেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ নতুন ভারতের সঙ্গে পুরোনো বাংলাদেশ অন্যায় করে পার পাওয়ার সংস্কৃতি থেকে বের হতে হবে: অর্থ উপদেষ্টা ভয়াবহ বন্যায় ভাসছে শেরপুর, পানিতে ডুবে দু’দিনে ৫ মৃত্যু সংসদের মেয়াদ ৪ বছর চায় গণঅধিকার পরিষদ, ১২ প্রস্তাব ২১৪ বাংলাদেশি গ্রেপ্তার মালয়েশিয়ায় ময়মনসিংহে দুই উপজেলার ৮০ গ্রাম প্লাবিত জেলে মানসিকভাবে ভেঙে পড়েছেন সাবেক মন্ত্রী মান্নান, পাঠানো হলো হাসপাতালে পুরোনোর বদলে নতুন সিন্ডিকেট চাই না রাজনৈতিক ব্যাংকের অবস্থা নাজুক ‘বিকাশে’ বিমানের ফ্লাইট বেচাকেনা নতুন সংবিধান রচনা ও জুলাই হত্যাকারীদের বিচারের দাবি ইরান লেবানন গাজায় অভিযান চালাবে ইসরাইল ডিম-মুরগির দাম বাড়িয়ে ২৮০ কোটি টাকা লোপাট অপুষ্টিতে ধুঁকে মরছে আফগানি শিশুরা টানা বৃষ্টিতে পাঁচ জেলায় জলাবদ্ধতা, শেরপুর ময়মনসিংহে বন্যার অবনতি