ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত – ইউ এস বাংলা নিউজ




ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত

ডেস্ক নিউজ
আপডেটঃ ৪ সেপ্টেম্বর, ২০২৪ | ৪:০২ 17 ভিউ
ব্রাহ্মণবাড়িয়ায় দাঁড়িয়ে থাকা ট্রাক্টরের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা লেগে দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে সদর উপজেলার বেতবাড়িয়া এলাকার কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জেলার সরাইল উপজেলার তিলিকান্দি গ্রামের মো. ইব্রাহিম মিয়ার স্ত্রী ফয়েজা বানু (৪৫) ও তার মেয়ে ফেরদৌসী (২০)। ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক মো. সারোয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। সকালে সদর উপজেলার সুহিলপুর এলাকা থেকে একটি প্রাইভেটকারে করে ঢাকায় বিমানবন্দরে যাচ্ছিল। পথে ঢাকা-সিলেট মহাসড়কের বেতবাড়িয়া এলাকায় দাঁড়িয়ে থাকা বৈদ্যুতিক খুঁটি বহনকারী একটি ট্রাক্টরের সঙ্গে প্রাইভেটকারটির ধাক্কা লাগে। এতে ট্রাক্টরে থাকা বৈদ্যুতিক খুঁটি প্রাইভেটকারের কাঁচ ভেঙে ভেতরে ঢুকে পড়লে মা ও মেয়ে চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশ পরিদর্শক (এসআই) সারোয়ার হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়। এছাড়া ট্রাক্টরটিকে জব্দ করা হয়েছে।

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
ভারতে আজ প্রথম টি ২০ সাকিব-উত্তর বাংলাদেশের নতুন পথচলা শুরু সারা দেশে ভারি বৃষ্টির আভাস, ভূমিধসের শঙ্কা চট্টগ্রামে কেরানীগঞ্জে হোটেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩ ডিম-মুরগির দাম বাড়িয়ে দৈনিক ১৪ কোটি টাকা লুট মেয়েদের এতিমখানায় গিয়ে কেন ‘রেগে গেলেন’ জাকির নায়েক? পাকিস্তানজুড়ে ব্যাপক সংঘর্ষ, সেনা মোতায়েন ‘মালয়েশিয়ায় বন্ধ শ্রমবাজার চালু করার উদ্যোগ নিয়েছে সরকার’ প্রকৃত দোষীরা শাস্তির আওতায় আসবে প্রত্যাশা বিএএসএ’র আগামী ৯ অক্টোবর রাষ্ট্র সংস্কারের রূপরেখা তুলে ধরা হবে : জামায়াত আমির ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু খালেদা জিয়ার জীবন ধ্বংস করে দেওয়া হয়েছে : কায়কোবাদ প্রতি জেলায় পূজামণ্ডপের নিরাপত্তায় সেনাবাহিনী তৎপর থাকবে : সেনাপ্রধান নির্বাচনের রোডম্যাপ জানতে চেয়েছে বিএনপি প্রতি জেলায় পূজামণ্ডপের নিরাপত্তায় সেনাবাহিনী তৎপর থাকবে : সেনাপ্রধান টি-টোয়েন্টিতে না থেকেও ‘আছেন’ সাকিব টাইগারদের বিপক্ষে কেমন হবে ভারতের একাদশ? প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে কোন দলে কারা রয়েছেন প্রশাসনে এখনো স্বৈরাচারের ভূত বসে আছে : মির্জা ফখরুল সিরাত মাহফিল শুরু প্রধান উপদেষ্টার সঙ্গে বিএনপির বৈঠক চলছে