জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল – U.S. Bangla News




জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ | ৫:৩৪
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪–২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এবারের নির্বাচনে জয়ী হয়েছেন মিশা-ডিপজল প্যানেল। বিজয়ের হাসি হাসার পরই সাধারণ সম্পাদক পদে জয়ী মনোয়ার হোসেন ডিপজল সুখবর দেন জায়েদ খানসহ অসংখ্য শিল্পীদের। মঙ্গলবার একটি বেসরকারি টেলিভিশনে শিল্পী সমিতির ভবিষ্যৎ নানা পরিকল্পনার কথা জানান ডিপজল। সমিতি থেকে যেসব শিল্পীর সদস্যপদ বাতিল করা হয়েছে, তাদের ব্যাপারে কী সিদ্ধান্ত নেবেন? এমন প্রশ্নের জবাবে ডিপজল বলেন, সবাইকে সদস্যপদ ফিরিয়ে দেওয়া হবে। পাশাপাশি নতুন আরও সদস্য নেওয়া হবে। জায়েদ খানের সদস্যপদ বাতিল করা হয়েছে, তার ব্যাপারে কী সিদ্ধান্ত নেবেন? এমন আরেক প্রশ্নের জবাবে ডিপজল বলেন, তার সদস্যপদ কেন বাতিল করা হয়েছে তা আমার জানা নেই।

তবে জায়েদ খানের সদস্যপদ বাতিল করা বেআইনি হয়েছে বলে মনে করি। কারণ সে একজন আর্টিস্ট। আমাদের প্রথম সভায় বিষয়টি উথাপন করব। সবার পরামর্শ ও সম্মতির ভিত্তিতে সিদ্ধান্ত নেওয়া হবে। এর আগে চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খানের সদস্যপদ বাতিল করে সমিতির সদ্য বিদায়ী কমিটি। ২ মার্চ (শনিবার) অনুষ্ঠিত চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজনে দ্বি-সাধারণসভায় এই সিদ্ধান্ত নেয় তারা।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
মূল্যস্ফীতি ও ঋণঝুঁকিই অর্থনীতির বড় সমস্যা ব্রাজিলের বন্যায় মৃত্যু বেড়ে ৫৭ বিএমডিএর পিডির কলার ধরার পর ঠিকাদারদের সঙ্গেই আপস সারা দেশে কালবৈশাখীর আভাস, সতর্কতা জারি ইসরাইলবিরোধী বিক্ষোভে নেমেছে আয়ারল্যান্ড ও সুইজারল্যান্ডের শিক্ষার্থীরা বিদ্রোহীদের দখলে জান্তার গুরুত্বপূর্ণ ঘাঁটি মৃত ব্যক্তি ও শিশুদের ভোট দেওয়া নিয়ে যা বললেন স্থানীয় সরকারমন্ত্রী অস্ট্রেলিয়ায় পুলিশের গুলিতে নিহত কিশোর যুক্তরাষ্ট্রে ইসরাইলবিরোধী বিক্ষোভ, বাইডেনের কী ক্ষতি? স্মার্ট ভূমি ব্যবস্থাপনা নিশ্চিতে স্থায়ী কমিটির সুপারিশ রাস্তা থেকে লঞ্চের কেবিনে নিয়ে ছাত্রীকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার আমদানির খবরে কমেছে দেশি পেঁয়াজের দাম ৩৫ করতে শিক্ষামন্ত্রীর ডিও প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের অপেক্ষায় মন্ত্রণালয় মিল্টন সমাদ্দারের যত ‘অপকর্ম’ সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী নিউইয়র্কে বাংলাদেশি হত্যার ভিডিও প্রকাশ ৮ দফা কমে আবার দুদফায় ১৭৮৫ টাকা বাড়ল সোনার দাম জিম্বাবুয়েকে ১৩৮ রানে থামিয়ে টানা দ্বিতীয় জয়ের স্বপ্ন দেখছে টাইগাররা ডিবিতে ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ, যা জানালেন মিল্টন সমাদ্দারের স্ত্রী শুক্রবার ক্লাস নেওয়ার বিষয়টি ভুল করে ফেসবুকে পোস্ট হয়েছিল: মন্ত্রণালয়