আমিও পাগল, আমার ছাত্রছাত্রীরাও পাগল: ইমন – U.S. Bangla News




আমিও পাগল, আমার ছাত্রছাত্রীরাও পাগল: ইমন

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৬ মার্চ, ২০২৪ | ১২:৪৮
ইমন চক্রবর্তী যে শুধু টালিউডের বিখ্যাত স্বনামধন্য গায়িকা সেটা নয়- তিনি তার নানা কাজ-কর্মের মাধ্যমেও সবার নজর কেড়ে থাকেন। তিনি যে বরাবরই ভীষণ প্রাণখোলা সেটা তার পোস্ট, কথাবার্তা থেকেই বোঝা যায়। দোলের আগের দিনও তাকে তেমনভাবেই খোশমেজাজে দেখা গেল; কিন্তু তার মধ্যেই তিনি কেন নিজেকে পাগল বলে বসলেন? খবর হিন্দুস্তান টাইমসের। দোল উৎসবের বেশ কিছুদিন আগেই ইমন চক্রবর্তীর গানের স্কুলের বসন্ত উৎসব পালিত হলো ধুমধাম করে। হাওড়ার লিলুয়ার এক মাঠে সেই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন পদ্মভূষণ ঊষা উত্থাপা থেকে শুরু করে জোজো, দেবলীনা কুমার প্রমুখ। সেই অনুষ্ঠানে পায়ের চোট নিয়ে নেচে গেয়ে, সঞ্চালনা করে অনুষ্ঠান মাতিয়ে তুলেছিলেন ইমন।

এবার দোলের আগের দিন তিনি রং খেলায় মেতে উঠেছিলেন তার ছাত্রীদের সঙ্গে। রোববার তিনি তার গানের স্কুলের ছাত্রছাত্রীদের সঙ্গে রং খেলে রীতিমতো রঙিন হয়ে উঠেছিলেন। সেই রং, আবির খেলার একাধিক ছবি এবং ভিডিও পোস্ট করেছেন ইমন চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট করে ইমন চক্রবর্তী লেখেন- ‘আমিও পাগল, আমার ছাত্রছাত্রীরাও পাগল।’ একই সঙ্গে তিনি জানিয়ে দেন রোববার তার ক্লাস হয়ে যাওয়ার পর তিনি তার ছাত্রছাত্রীদের সঙ্গে এভাবেই দোল খেলায় মেতে উঠেছিলেন। রঙিন হয়ে নিয়েছিলেন একটু। অনেকেই তার এই পোস্টে দোলের শুভেচ্ছা জানিয়েছেন। এক ব্যক্তি লেখেন- ‘আমি ভাবতাম আমি একাই পাগল। এখন বুঝলাম আমার দলে আরও অনেকেই আছেন।’ কেউ আবার লেখেন, ‘কী ভালো।

আপনি এমনই থাকুন সহজ সরল হয়ে।’ কেউ কেউ আবার গায়িকাকে হোলির শুভেচ্ছা জানিয়েছেন।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
টানা পঞ্চম দফায় সোনার দাম কমল যুক্তরাষ্ট্র সফর স্থগিত করলেন এরদোগান নেতানিয়াহুকে গাজার কসাই বললেন এরদোগান এবার পদত্যাগ করতে যাচ্ছেন ইসরাইলের সেনাপ্রধান! ‘এই গরমে বড়রা টিকতে পারে না, বাচ্চারা কীভাবে ক্লাশ করবে’ রিকশাচালকদের মাঝে ছাতা পানি স্যালাইন বিতরণ করলেন ডিএনসিসি মেয়র ফের বিএসইসির চেয়ারম্যান শিবলী রুবাইয়াত হিট অফিসারকে নিয়ে ‘ট্রল’ করতে নিষেধ করলেন নূর গাজায় ইসরাইলি হামলায় আরও ২৭ ফিলিস্তিনি নিহত স্কুল-কলেজ কোথায় কখন বন্ধ থাকবে জানালেন মন্ত্রী নিউইয়র্কে বন্দুকধারীর গুলিতে ২ বাংলাদেশি নিহত জীর্ণ রেল সেতু: নতুন করে নির্মাণ করতে হবে ডেমু ট্রেন ব্যর্থতার দায় নিচ্ছে না কেউ, ৬৫০ কোটি টাকার স্বপ্নভঙ্গ গরমে জমিতে ধান কাটার সময় শ্রমিকের মৃত্যু বড় দুই দলই কি তৃণমূলে নিয়ন্ত্রণ হারাচ্ছে? ৯ বছরে ঝরেছে ২০ প্রাণ ময়লার গাড়ি এখন নয়া ঘাতক তিন বিদেশি শক্তি আ.লীগকে ক্ষমতায় রাখতে কাজ করে চট্টগ্রামে পাহাড় কাটছেন আ.লীগ নেতারা বহিষ্কারাদেশ আমলে না নিয়ে নির্বাচনি প্রচার: ভোট থেকে সরলেই ক্ষমা করবে বিএনপি গাছের সঙ্গে কোলাকুলি করে রেকর্ড