বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, নিহত ৩ – U.S. Bangla News




বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, নিহত ৩

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২১ এপ্রিল, ২০২৪ | ৬:৪২
চট্টগ্রামের লোহাগাড়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসের সুপারভাইজার, হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার চুনতি ইউনিয়নের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জাঙ্গালিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার বড়চিপ ইউনিয়নের বাসিন্দা জসিম উদ্দীনের ছেলে মো. জুনাইদ (১৯), কুমিল্লা জেলার হোমনা উপজেলার শ্রীপুর গ্রামের বাসিন্দা অহিদ মিয়ার ছেলে ও বাসের হেলপার সোহেল (২৫) এবং কুমিল্লা জেলার মুরাদনগর থানার নগরপাড় গ্রামের বাসিন্দা শাহ আলমের ছেলে ও বাসের সুপারভাইজার মো. বিল্লাল হোসেন (৩৭)। পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা জানা যায়, কক্সবাজার থেকে কুমিল্লাগামী তিশা গোল্ডেন

লাইনের একটি যাত্রীবাহী বাস গভীর রাতে মহাসড়কের জাঙ্গালিয়া এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে বাস দুমড়ে মুচড়ে যায়। এতে আহত হন ১৩ জন। পরে স্থানীয় বাসিন্দা, ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করেন। তাদের মধ্যে হাসপাতালে নেওয়ার পথে তিনজনের মৃত্যু হয়। আহত ১০ জনকে উপজেলার বিভিন্ন প্রাইভেট হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মুহাম্মদ এরফান।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
পশ্চিমের উচিত রাশিয়ার সাথে সংলাপে যুক্ত হওয়া: মার্কিন বিশেষজ্ঞ রাশিয়ায় এক সেনাসহ দুই মার্কিন নাগরিক গ্রেপ্তার লন্ডনের হুমকি বাস্তবায়িত হলে ব্রিটেনে হামলা চালাতে পারে রাশিয়া ফ্রান্সের সেনা ইতিমধ্যে ডনবাসে উপস্থিত: ফরাসি সাংবাদিক পার্শ্বপ্রতিক্রিয়ার অভিযোগ, উদ্বেগে করোনার টিকা গ্রহীতারা স্বামীর হাত-পা বেঁধে যৌনাঙ্গে ছ্যাঁকা-মারধর, স্ত্রী গ্রেপ্তার ভারতে হিন্দু জনতার সংখ্যা কমেছে ৮ শতাংশ! বাড়ছে মুসলমানদের সংখ্যা। ইউক্রেনের ক্ষেপণাস্ত্র কারখানা ধ্বংস, ১৫৪০ সেনা নিহত যে পাঁচ কারণে হারতে পারেন মোদি’ ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আরও একটি দেশের স্বীকৃতি পরমাণু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী আজ ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন যোগাযোগ বন্ধ স্বপদে ফিরতে অফিস নথিতে অনুপস্থিত ইসরাইলের ভয়াবহ হামলা না চালানোর গোপন তথ্য ফাঁস করল ইরান বোমার চালান আটকে রাখল যুক্তরাষ্ট্র, ইসরাইলকে সবচেয়ে বড় সতর্কবার্তা স্থগিত হচ্ছে ৩৯৫ প্রকল্পের ব্যয় ২ হাজার কোটি টাকা পাচার, কারাগারে থেকেও উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ডিমের দাম বেড়েছে ডজনপ্রতি ২৫ টাকা উপজেলা নির্বাচনও বয়কট করেছে জনগণ: মান্না ইতিহাস গড়লেন রুমা আক্তার, তিনি কে?