কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬ – U.S. Bangla News




কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৬

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৯ এপ্রিল, ২০২৪ | ১০:৪২
কক্সবাজারের ঈদগাঁওয়ে বাস ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের খোদাইবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা এ তথ্য নিশ্চিত করেছেন। স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, সকালে ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের খোদাইবাড়ী এলাকায় কক্সবাজারমুখী শ্যামলী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। তিনি বলেন, মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলে দুইজন এবং হাসপাতালে আরও চারজন মারা যান। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঈদগাঁও স্বাস্থ্যকেন্দ্রসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।

হতাহতদের নাম ও পরিচয় তাৎক্ষণিক নিশ্চিত করা যাইনি। হতাহতদের পরিচয় জানতে পুলিশ কাজ করছে। হতাহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
কেন্দ্রীয় ব্যাংকের বারবার নীতি পরিবর্তনে ক্ষতিগ্রস্ত হচ্ছেন ব্যবসায়ীরা: গভর্নরকে এফবিসিসিআই অর্থনীতিবিদদের আজ্ঞাবহ হিসাবে দেখতে চান রাজনীতিবিদেরা শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবসে ছাত্রলীগের শোভাযাত্রা রাজধানীতে বন্ধ হয়নি ব্যাটারিচালিত রিকশা, উপেক্ষিত মন্ত্রীর নির্দেশ বিতর্কে মুখোমুখি হচ্ছেন বাইডেন ও ট্রাম্প দুবাইয়ে বাড়ি-ফ্ল্যাটের মালিক ৫৩২ বাংলাদেশি এমওইউ সই চট্টগ্রাম বন্দরে বিনিয়োগ করবে আবুধাবি গ্রুপ ছাগলনাইয়ার সোহেলের চেয়ারম্যান পদ অবৈধ, বেতন-ভাতা ফেরতের নির্দেশ ঝড় আসছে, বজ্রবৃষ্টির আভাস জলবায়ু অভিযোজনে বছরে ৭ থেকে ৮ বিলিয়ন ডলার প্রয়োজন: অর্থ প্রতিমন্ত্রী জরুরি অবস্থা জারি ফ্রান্সে ইট মারলে পাটকেলটির জন্য প্রস্তুত থাকতে হবে: বিএনপিকে নানক বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ঐক্যবদ্ধ হয়ে নিজেদের দাবি নিজেদেরই আদায় করতে হবে: মির্জা ফখরুল কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী আরও ৪ বিএনপি নেতা বহিষ্কার গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন উন্নত বিশ্বকে কার্বন নিঃসরণ কমানোয় মনোযোগ দিতে হবে: পরিবেশমন্ত্রী ফোর্বসের ‌‘৩০ অনূর্ধ্ব ৩০’ এশিয়ার তালিকায় ৯ বাংলাদেশি