চলন্ত ট্রাকে ড্রাইভারের মৃত্যু, অতঃপর… – U.S. Bangla News




চলন্ত ট্রাকে ড্রাইভারের মৃত্যু, অতঃপর…

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ৪ মে, ২০২৪ | ১১:৪৬
সীতাকুণ্ডে চলন্ত ট্রাকে স্ট্রোক করে এক ট্রাকচালকের মৃতু্য হয়েছে। তার নাম মো. আব্দুল মান্নান। তিনি কুমিল্লা জেলার দাউদকান্দি থানার বাসিন্দা। শনিবার বেলা পেৌনে ২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবির হাট চেয়ারম্যান ঘাটায় এ ঘটনা ঘটে। চট্টগ্রামমুখী মালবোঝাই একটি ট্রাক মহাসড়কে নিয়ন্ত্রণ হারায়। এ সময় ট্রাকটি প্রথমে সামনে থাকা একটি মোটরসাইকেলে ধাক্কা দেয় ও পরে একটি প্রাইভেটকারকে চাপা দিয়ে থেমে যায়। প্রাইভেট কারটি দুমড়েমুচড়ে যায়। কারে থাকা ৩ শিক্ষার্থী সামান্য আহত হন। আশপাশের লোকজন দেখতে পান ট্রাকের কোনো ক্ষতি না হলেও চালক মৃত অবস্থায় সিটেই পড়ে আছেন। শরীরে কোনো আঘাতের চিহ্নও নেই। স্থানীয় লোকজনের ধারণা, চালক কোনো একসময় স্ট্রোক করে মারা গেছেন।

আহত যাত্রীদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে। চালকের লাশ ময়নাতদনে্তর জন্য একই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন বারো আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ। তিনি জানান, প্রাইভেট কার ও ট্রাকটি থানায় রাখা হয়েছে।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
এই মৌসুমের শাস্তি আগামী আইপিএলে পাবেন হার্দিক সাংবাদিকরা বাংলাদেশ ব্যাংকে ঢুকবে কেন তাইওয়ানের পার্লামেন্টে দফায় দফায় এমপিদের মারামারি, ধস্তাধস্তি ঝড়ে লণ্ডভণ্ড বাংলাদেশ-যুক্তরাষ্ট্র ম্যাচের ভেন্যু, সিরিজ অনিশ্চিত! রাঙামাটিতে ইউপিডিএফ কর্মীসহ দু’জনকে গুলি করে হত্যা চাঁদার দাবিতে ‘শক থেরাপি’ ভারতবিরোধী ‘কঠোর অবস্থান’ থেকে সরতে চায় বিএনপি পশ্চিমা বিশ্বকে কী বোঝাতে চান পুতিন কান উৎসবে আরিফিন শুভর প্রশংসায় নাসিরুদ্দিন শাহ্‌ মূল্যস্ফীতি ভোক্তার কাঁধে রাশিয়া-চীন সম্পর্কে উদ্বেগে যুক্তরাষ্ট্র ইসরাইলে অস্ত্র সরবরাহে অনুমোদন দিল মার্কিন প্রতিনিধি পরিষদ ভারতে স্কুলের নর্দমায় শিশুর লাশ, বিক্ষুব্ধ জনতার অগ্নিসংযোগ যুক্তরাষ্ট্রে প্রবল ঝড়, নিহত ৪ পরাজিত প্রার্থীর উন্নয়নের প্রশংসা করলেন ব্যারিস্টার সুমন ফাতেমার বিস্ফোরক মন্তব্য, ব্যবস্থা নেওয়ার সুপারিশ আ.লীগের শেখ হাসিনা গণতন্ত্রকামী মানুষের নেতা: খাদ্যমন্ত্রী হ্যাক হতে পারে ওয়াইফাই রাউটার ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন জঙ্গি সংগঠন শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী রহিম গ্রেফতার