পল্লবীতে ভুয়া পুলিশ কর্মকর্তা গ্রেফতার – U.S. Bangla News




পল্লবীতে ভুয়া পুলিশ কর্মকর্তা গ্রেফতার

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ১৮ মে, ২০২৩ | ১০:০৪
রাজধানীর পল্লবীতে রাজ আল আবির নামে এক ভুয়া পুলিশ কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার পল্লবীর ১২ নম্বরের একটি সড়ক থেকে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পরিচয়দানকারী ওই প্রতারককে গ্রেফতার করেন পল্লবী থানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সজীব। গ্রেফতার রাজ আল আবিরের বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানায়।তার বাবার নাম আনোয়ার হোসেন। পুলিশ জানায়, প্রতারক আবির বিভিন্ন সময় পোশাক পরিহিত পুলিশের সিনিয়র অফিসারদের সঙ্গে নিজের ছবি এডিট করে বিভিন্ন সময় প্রতারণা করে আসিছিলেন। নিজেকে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পরিচয় দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে বিভিন্ন মেয়েদের সঙ্গে সম্পর্ক স্থাপন করে।একপর্যায়ে তাদের কাছ থেকে আর্থিক সুবিধা নেয় ও শারীরিক সম্পর্ক স্থাপন করে । পল্লবী

থানার ওসি পারভেজ ইসলাম বলেন, প্রতারক আবিরের মোবাইল জব্দ করে দেখা গেছে কমপক্ষে ৫০ জন মেয়ের সঙ্গে সম্পর্ক স্থাপন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ ও শারীরিক সম্পর্ক স্থাপন করেছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ধর্ষণ ও সরকারি কর্মকর্তার পরিচয় দিয়ে প্রতারণার একাধিক মামলা রয়েছে। বর্তমানে পল্লবী থানার এক ভিকটিমের অভিযোগের ভিত্তিতে ধর্ষণ ও মিথ্যা পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা করার অপরাধে তাকে আটক করা হয়েছে।এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী মাদকপাচার ও মাদকদ্রব্যের অপব্যবহার মোকাবিলার কৌশল নিয়ে আলোচনা ৭৬ বছরের তাপপ্রবাহের রেকর্ড ভাঙল যে কারণে চাকরি ছাড়লেন দুদকের ১৫ কর্মকর্তা ‘উপজেলা নির্বাচনও দেশের জনগণ বর্জন করবে’ টাঙ্গাইল শাড়ি ও পোড়াবাড়ির চমচমের জিআইপণ্য সনদ পেল চীন সফরে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী, যা বললেন শি জিনপিং ফিলিস্তিন স্বাধীন হলে অস্ত্র জমা দেবে হামাস ‘বাংলাদেশি শ্রমিকদের দুর্দশা, সমাধানে সরকারের সদিচ্ছা দেখাতে হবে’ দিল্লির দাসত্ব গ্রহণের জন্য বাংলাদেশ স্বাধীন হয়নি: জয়নুল আবদিন আরও ৭৩ নেতাকে বিএনপি থেকে বহিষ্কার চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, ৩০ এপ্রিল পর্যন্ত আরও বাড়তে পারে গাজায় নিহত মায়ের গর্ভ থেকে জন্ম নেওয়া শিশুর মৃত্যু কেন্দ্রে ঢুকতে পারেনি ২০ বিসিএস পরীক্ষার্থী, কাঁদলেন হাউমাউ করে ফিলিস্তিন স্বাধীন হলে অস্ত্র জমা দেবে হামাস তৃতীয় বিয়ে কবে করছেন আমির খান? কারাগারে কষ্টের বর্ণনা দিলেন মোয়াজ্জেম হোসেন আলাল বুবলীর দাদি চরিত্রে দিলারা জামান আ.লীগের ৩০ এপ্রিলের সভায় যেসব গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসতে পারে যুক্তরাষ্ট্র ইসরাইল কেন বেছে নিল না তুরস্ককে?