ঢাকা-৮ আসনের মানুষের সমস্যার কথা শুনবেন বাহাউদ্দিন নাছিম – U.S. Bangla News




ঢাকা-৮ আসনের মানুষের সমস্যার কথা শুনবেন বাহাউদ্দিন নাছিম

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৭ মার্চ, ২০২৪ | ৪:৫৩
ঢাকা-৮ আসনের এলাকাবাসীর নানা সমস্যা নিয়ে সরাসরি তাদের মতামত শুনবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও এই আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি। তিনি আগামীকাল বুধবার দুপুর ১টায় কাকরাইলের ব্যাটারি গলির ৮১/১ মনোয়ারা মঞ্জিলের নিচতলায় তার অফিসে নিজের আসনের জনসাধারণের সমস্যা নিয়ে সবার সঙ্গে কথা বলবেন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বাহাউদ্দিন নাছিম এ তথ্য জানিয়েছেন। নাছিম ফেসবুক পোস্টে লেখেন, ‘প্রাণপ্রিয় ঢাকা-৮ এর সম্মানিত এলাকাবাসী, আপনাদের প্রেরিত মতামতে অনেকেই আমার সঙ্গে সরাসরি দেখা করে কথা বলতে চেয়েছেন তাদের জন্য এবং নতুন করে যারা আগ্রহী আছেন তাদের সবার জন্য আগামী ২৭ তারিখ দুপুর ১টায় আমি আমার অফিসে উপস্থিত থাকব ইনশাআল্লাহ।

অফিসের ঠিকানা নিচের ছবিতে দেওয়া আছে। দেখা ও কথা হবে আমার নির্বাচনি এলাকার ভোটারদের সঙ্গে। আপনারা যারা এখনো আপনাদের মূল্যবান মতামত প্রদান করেননি, তারা উপরের web address এর মাধ্যমে মতামত প্রদান করতে পারবেন। www.smartdhaka8.com।’ বাহাউদ্দিন নাছিম ঢাকা-৮ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর তার নির্বাচনি এলাকার জণগণের নানা সমস্যা দূর করার লক্ষ্যে www.smartdhaka8.com চালু করেন। এ ওয়েব সাইটের মাধ্যমে তিনি জণগণের নানা সমস্যার কথা শুনে সমাধানের জন্য কাজ করে যাচ্ছেন।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
রাজনীতি এখন পদে পদে নিয়ন্ত্রিত ও শৃঙ্খলিত হয়ে পড়েছে: অ্যাডভোকেট সালমা ইসলাম তিন বিদেশি শক্তি আ.লীগকে ক্ষমতায় রাখতে কাজ করেছিল: জিএম কাদের প্রথম দিনে আ.লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন বাংলাদেশ ব্যাংকের সিদ্ধান্তে উদ্বিগ্ন টিআইবি ডিইউজে ডিআরইউ ডিএমপির ১০ থানায় কিশোর গ্যাং বেশি: পুলিশ কমিশনার নিখোঁজের সাড়ে ৪ বছর, সন্ধান মেলেনি মালয়েশিয়া প্রবাসী মিরাজুলের তাপ ছাড়াই আলো থেকে পানি বাষ্পীভবনের প্রক্রিয়া আবিষ্কার যুক্তরাষ্ট্রে ইসরাইল বিরোধী বিক্ষোভ অব্যাহত রাখার প্রত্যয় শিক্ষার্থীদের নির্বাচন সংসদ সদস্যদের আচরণ নজরে রাখতে হবে: ইসি আনিছুর ‘অসুস্থ হয়ে পড়লে মেকআপ রুমে আটকে রাখত’ দেশে রাজনীতি ঠিক না থাকায় অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা: সাবেক গভর্নর অপতথ্যের বিস্তৃতি রোধে বাংলাদেশ-মরিশাস আলোচনা পুঁজিবাজার অস্থিতিশীলকারী চক্রের ৩ জন গ্রেফতার রিমান্ড এসএসসির ফল প্রকাশ ৯ থেকে ১১ মে যুক্তরাষ্ট্রে ইসরাইলবিরোধী বিক্ষোভে গ্রেফতার ৫৫০ বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহতের নিন্দা কর্মস্থলে না থাকা চিকিৎসকদের বিরুদ্ধে হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর বিএনপির শীর্ষ নেতাদের নির্দেশে বাসে আগুন দিয়ে হত্যা রায়-আদেশ পুরোপুরি বাস্তবায়ন নিশ্চিতে সব কর্তৃপক্ষকে সতর্ক থাকতে হবে: আপিল বিভাগ নিজের ঘর দিয়েই গণতন্ত্রের মূল্যায়ন হয়, বিদেশ দিয়ে নয়: যুক্তরাষ্ট্রকে ভারত