টেক্সাসে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি যুবক নিহত – U.S. Bangla News




টেক্সাসে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৮ ডিসেম্বর, ২০২২ | ৯:৩৫
যুক্তরাষ্ট্রে আবারও বন্দুকধারীর গুলিতে খুন হয়েছে আসিফ ইমরান (২৬) নামে এক বাংলাদেশি যুবক। টেক্সাস অঙ্গরাজ্যের অরেঞ্জ শহরে লিংক অ্যাভিনিউয়ের ২১০০ ব্লকে শনিবার (২৪ ডিসেম্বর) ভোরে নিজ বাড়ির ড্রাইভওয়েতে দুর্বৃত্তের এলোপাতাড়ি গুলিতে নিহত হন তিনি। সোমবার এ খবর নিশ্চিত করেছেন টেক্সাসের বাসিন্দা নিহত যুবকের আত্মীয় ফেরদৌস বারী। জানা যায়, শনিবার রাত ৩টা ৩৩ মিনিটে আসিফ নিজেই তার গাড়ি চালিয়ে অরেঞ্জ শহরে বাসার কাছে পৌঁছলে একদল দুর্বৃত্ত তার গাড়ি লক্ষ্য করে গুলি চালায়। এতে গাড়ির ভেতরেই গুলিবিদ্ধ হয়ে মারা যান আসিফ ইমরান। দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ার পর গাড়ির ভেতর ও বাইরে থেকে ১৮টি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ। আসিফের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

হত্যায় জড়িতদের ধরিয়ে দিতে পুলিশ ইতোমধ্যে পুরস্কার ঘোষণা করেছে। ইমরানের খালু ফেরদৌস জানান, আসিফ বাংলাদেশের বগুড়া শহরের নারুলী কৃষি ফার্ম এলাকার জাকির হোসেন নয়নের ছেলে। ১১ বছর বয়সে বাবা-মায়ের সঙ্গে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান তিনি। সেখানে লেখাপড়া শেষ করে একটি বেসরকারি প্রতিষ্ঠানে ব্যবস্থাপক হিসেবে কাজ করতেন। ফেরদৌস আরও বলেন, আসিফ ইমরানের বিয়ের জন্য পারিবারিকভাবে মেয়ে দেখা হচ্ছিল। কী কারণে আসিফকে গুলি করে হত্যা করা হয়েছে, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। আসিফ ইমরানের মরদেহ সেখানে পুলিশ হেফাজতে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হলে সেখানেই দাফন করা হবে।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
চাল ডাল আলু ডিম জোগাতেই গলদঘর্ম রোগ নিয়ন্ত্রণ করতে পারছে না ৮৫ শতাংশ রোগী কেন্দ্রীয় ব্যাংকের বারবার নীতি পরিবর্তনে ক্ষতিগ্রস্ত হচ্ছেন ব্যবসায়ীরা: গভর্নরকে এফবিসিসিআই বাস্তবতা মেনে নিয়ে পুনঃসংযোগ স্থাপন ট্রাফিক পুলিশের ৫ পরিকল্পনায় কমেছে মোহাম্মপুরের যানজট চট্টগ্রাম বন্দরে বিনিয়োগ করবে আবুধাবি গ্রুপ মালয়েশিয়ায় বাংলাদেশি কর্মীদের শোষণ, শাস্তির মুখে কোম্পানি ‘নো হেলমেট নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের নির্দেশ পুলিশের কেন্দ্রীয় ব্যাংকের বারবার নীতি পরিবর্তনে ক্ষতিগ্রস্ত হচ্ছেন ব্যবসায়ীরা: গভর্নরকে এফবিসিসিআই ট্রাফিক পুলিশের ৫ পরিকল্পনায় কমেছে মোহাম্মপুরের যানজট গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় আন্দোলন চালিয়ে যাবে বিএনপি বগুড়ার কোল্ড স্টোরে পাঁচ লাখ ডিম মজুদ! আদালতে নিপুণের রিট, কড়া বার্তা মিশার দেশে হিট স্ট্রোকে ৩ জনের মৃত্যু প্রধানমন্ত্রীকে জড়িয়ে কাঁদলেন পাইলট আসিমের মা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবসে ছাত্রলীগের শোভাযাত্রা কেন্দ্রীয় ব্যাংকের বারবার নীতি পরিবর্তনে ক্ষতিগ্রস্ত হচ্ছেন ব্যবসায়ীরা: গভর্নরকে এফবিসিসিআই অর্থনীতিবিদদের আজ্ঞাবহ হিসাবে দেখতে চান রাজনীতিবিদেরা শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবসে ছাত্রলীগের শোভাযাত্রা