আওয়ামী লীগের সমাবেশ শুরু, স্লোগান কম দেওয়ার আহ্বান – U.S. Bangla News




আওয়ামী লীগের সমাবেশ শুরু, স্লোগান কম দেওয়ার আহ্বান

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৫ মার্চ, ২০২৪ | ৪:২১
২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের সমাবেশ শুরু হয়েছে। সোমবার বেলা ২ টার দিকে এ সমাবেশ শুরু হয়। সমাবেশের আয়োজক ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সমাবেশের জন্য বঙ্গবন্ধু অ্যাভিনিউর পূর্ব পাশে একটি অস্থায়ী মঞ্চ করা হয়েছে। ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগের বিভিন্ন থানা ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা মিছিল নিয়ে দলে দলে সমাবেশস্থলে জড়ো হচ্ছেন। সমাবেশে যোগ দিতে আসা নেতাকর্মীদের মিছিল আর ভিড়ের কারণে বঙ্গবন্ধু অ্যাভিনিউসহ গুলিস্তানের আশপাশের সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এদিকে মিছিল নিয়ে আসা নেতা-কর্মীদের পবিত্র রমজান মাসের কারণে নীরব থাকতে বলা হচ্ছে।

নেতা-কর্মীরাও মিছিল বন্ধ করে সমাবেশের জন্য রাখা চেয়ারে বসে পড়ছেন। মঞ্চের সামনের দিকে চেয়ারে ও সড়কে বসেছেন নারী নেতা-কর্মীরা। সমাবেশের শুরুতে শুভেচ্ছা বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফি বলেন, ‘রোজার মাস, আমরা মিছিল স্লোগান দেব কম, কথা বলব কম। কিন্তু কাজ করব বেশি। আমাদের কাজের মাধ্যমে শত্রুর বিরুদ্ধে সজাগ থাকতে হবে।’ সমাবেশ সঞ্চালনা করছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি। উপস্থিত আছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ, মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ প্রমুখ।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
রাজনীতি এখন পদে পদে নিয়ন্ত্রিত ও শৃঙ্খলিত হয়ে পড়েছে: অ্যাডভোকেট সালমা ইসলাম তিন বিদেশি শক্তি আ.লীগকে ক্ষমতায় রাখতে কাজ করেছিল: জিএম কাদের প্রথম দিনে আ.লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন বাংলাদেশ ব্যাংকের সিদ্ধান্তে উদ্বিগ্ন টিআইবি ডিইউজে ডিআরইউ ডিএমপির ১০ থানায় কিশোর গ্যাং বেশি: পুলিশ কমিশনার নিখোঁজের সাড়ে ৪ বছর, সন্ধান মেলেনি মালয়েশিয়া প্রবাসী মিরাজুলের তাপ ছাড়াই আলো থেকে পানি বাষ্পীভবনের প্রক্রিয়া আবিষ্কার যুক্তরাষ্ট্রে ইসরাইল বিরোধী বিক্ষোভ অব্যাহত রাখার প্রত্যয় শিক্ষার্থীদের নির্বাচন সংসদ সদস্যদের আচরণ নজরে রাখতে হবে: ইসি আনিছুর ‘অসুস্থ হয়ে পড়লে মেকআপ রুমে আটকে রাখত’ দেশে রাজনীতি ঠিক না থাকায় অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা: সাবেক গভর্নর অপতথ্যের বিস্তৃতি রোধে বাংলাদেশ-মরিশাস আলোচনা পুঁজিবাজার অস্থিতিশীলকারী চক্রের ৩ জন গ্রেফতার রিমান্ড এসএসসির ফল প্রকাশ ৯ থেকে ১১ মে যুক্তরাষ্ট্রে ইসরাইলবিরোধী বিক্ষোভে গ্রেফতার ৫৫০ বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহতের নিন্দা কর্মস্থলে না থাকা চিকিৎসকদের বিরুদ্ধে হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর বিএনপির শীর্ষ নেতাদের নির্দেশে বাসে আগুন দিয়ে হত্যা রায়-আদেশ পুরোপুরি বাস্তবায়ন নিশ্চিতে সব কর্তৃপক্ষকে সতর্ক থাকতে হবে: আপিল বিভাগ নিজের ঘর দিয়েই গণতন্ত্রের মূল্যায়ন হয়, বিদেশ দিয়ে নয়: যুক্তরাষ্ট্রকে ভারত