সৌদি আরবে বাস উল্টে ২০ ওমরাহ যাত্রী নিহত – U.S. Bangla News




সৌদি আরবে বাস উল্টে ২০ ওমরাহ যাত্রী নিহত

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৮ মার্চ, ২০২৩ | ৪:২২
সৌদি আরবে একটি বাস ব্রেক ফেল করে সেতুর সঙ্গে ধাক্কা লেগে উল্টে গেছে। এতে ২০ জন ওমরাহ যাত্রী নিহত এবং ২৯ জন আহত হয়েছে। নিহতরা ওমরাহ পালনে মক্কা যাচ্ছিলেন। প্রাথমিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।
দেশটির দক্ষিণ-পশ্চিমাঞ্চলে আসির প্রদেশ ও আভা শহরের সংযোগকারী সড়কে সোমবার এ দুর্ঘটনা ঘটে। সেতুর সঙ্গে ধাক্কা লেগে বাসটি উল্টে যায় এবং তাতে আগুন ধরে।
মঙ্গলবার গালফ নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। হতাহতদের কাছাকাছি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সিভিল ডিফেন্স ও রেড ক্রিসেন্টের উদ্ধাকারী দল ঘটনাস্থলে পৌঁছেছে। তারা ঘটনাস্থল ঘিরে রেখেছে।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার রাফায় বিমান হামলা চালিয়েছে ইসরাইল, নিহত ৬ ফিলিস্তিনি গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা আজ কুরবানি ঈদের দেড় মাস আগেই অস্থির মসলার বাজার ইসরাইলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করল তুরস্ক জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি আজ, যেমন হতে পারে টাইগারদের একাদশ ছাত্রলীগ নেতা পড়েন জবিতে, ঢাবিতে থেকে করেন ইন্টারনেট ব্যবসা মামুনুল হক কখন মুক্তি পাচ্ছেন, জানাল কারা কর্তৃপক্ষ রাজধানীতে মুষলধারে বৃষ্টি ৯ টন আম বিনষ্ট করল প্রশাসন জ্বালানির দাম বৃদ্ধি পুনর্বিবেচনা করা হোক যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ প্রতিনিধিদলের ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাস পরিদর্শন, সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসা সংরক্ষণাগারের অভাবে পেঁয়াজ আমদানি করতে হয়: কৃষিমন্ত্রী প্রধানমন্ত্রীকে নৌকাখচিত চেয়ার উপহার দিতে চান হিরু ইসরাইলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করবে কলম্বিয়া ফিরোজায় খালেদা জিয়া যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? তিউনিশিয়া উপকূলে নিহত ৮ বাংলাদেশির মরদেহ দেশে পৌঁছেছে ‘পরীক্ষা দিতে এলে তোর লাশ খুঁজে পাওয়া যাবে না’ যুক্তরাষ্ট্রকে কি টেক্কা দেবে চীনের সর্বাধুনিক রণতরী?