শাকিলের পর আব্দুল্লাহ, পরপর দুই টেস্টে পাকিস্তানি ব্যাটসম্যানের ডাবল সেঞ্চুরি – U.S. Bangla News




শাকিলের পর আব্দুল্লাহ, পরপর দুই টেস্টে পাকিস্তানি ব্যাটসম্যানের ডাবল সেঞ্চুরি

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৬ জুলাই, ২০২৩ | ৫:২০
সৌদ শাকিলের পর আব্দুল্লাহ শফিক। শ্রীলংকা সফরে দুই টেস্টের সিরিজে পরপর দুই ম্যাচেই ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন পাকিস্তানের এই দুই তারকা ব্যাটসম্যান। সৌদ শাকিলের (২০৮*) ব্যাটিংশৈলীতে গল টেস্টে ব্যাটিং বিপর্যয় এড়িয়ে ৪ উইকেটের জয় পায় পাকিস্তান। কলম্বোয় চলতি টেস্টেও সুবিধাজনক পজিশনে রয়েছে সফরকারী পাকিস্তান ক্রিকেট দল। স্বাগতিক শ্রীলংকাকে প্রথম ইনিংসে ১৬৬ রানে গুঁড়িয়ে দিয়ে রানের পাহাড় গড়ার পথে পাকিস্তান। তৃতীয় দিনের শেষ বিকালে পানিপান বিরতিতে যাওয়ার আগেই উইকেট হারান ওপেনার আব্দুল্লাহ শফিক। তার আগে টেস্ট ক্যারিয়ারের ২৬তম ইনিংসে প্রথম ডাবল সেঞ্চুরি হাঁকান তিনি। সাজঘরে ফেরার আগে ৩২৬ বল মোকাবেলা করে ১৯টি চার আর ৪টি ছক্কার সাহায্যে ২০১ রানের ঝলমলে ইনিংস খেলেন আব্দুল্লাহ শফিক।

ক্যারিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরি হাঁকানোর পথে আব্দুল্লাহ শফিক দ্বিতীয় উইকেটে শান মাসুদের সঙ্গে গড়েন ১১৭ বলে ১০৮ রানের জুটি। তৃতীয় উইকেটে অধিনায়ক বাবর আজমের সঙ্গে গড়েন ১৫৭ বলে ৮৯ রানের জুটি। চতুর্থ উইকেটে সৌদ শাকিলের সঙ্গে গড়েন ১৯৬ বলে ১০৯ রানের জুটি। এরপর আগা সালমানের সঙ্গে গড়েন ১৬৪ বলে ১২৪ রানের জুটি। আব্দুল্লাহ শফিকের (২০১) ডাবল সেঞ্চুরি এবং আগা সালমান (৮১*), সৌদ শাকিল (৫৭) ও শান মাসুদের (৫১) ফিফটিতে ইতোমধ্যে পাঁচ উইকেটে ৪৭৬ রান করেছে পাকিস্তান।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যানকে শপথবাক্য পাঠ করালেন প্রধানমন্ত্রী যারা দলের শৃঙ্খলা ভাঙবে তাদের শাস্তি পেতেই হবে : ওবায়দুল কাদের বিশ্ববিদ্যালয়ে শিক্ষার গুণগত মান বাড়াতে কর্তৃপক্ষের প্রতি নির্দেশ রাষ্ট্রপতির অবৈধ টিভি চ্যানেল ও লাইসেন্সবিহীন বাণিজ্যিক কার্যক্রম বন্ধে কার্যক্রম শুরু বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সঙ্গে সিঙ্গাপুরের অনাবাসিক হাইকমিশনারের সাক্ষাৎ সুন্দরবনে পুন:অগ্নিকান্ড রোধে ড্রোনের মাধ্যমে মনিটরিং : ক্ষয়ক্ষতি নিরূপণে কমিটি খাদ্য ও জ্বালানি নিরাপত্তা অর্জনে প্রকৌশলীদের আরো কার্যকর ভূমিকা পালন করতে হবে: প্রধানমন্ত্রী ইলিশের উৎপাদন ৫.৭১ লাখ মেট্রিক টনে উন্নীত হয়েছে: মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী ইসরায়েল ও হামাসের মধ্যে যুদ্ধবিরতির প্রচেষ্টা অব্যাহত ইসরায়েলি ঘাঁটিতে কয়েক ডজন রকেট নিক্ষেপ হিজবুল্লাহ’র ‘ফ্রি ফ্রি প্যালেস্টাইন-স্টপ জেনোসাইড’ স্লোগানে ছাত্রলীগের সমাবেশ হজ ভিসায় নতুন শর্ত দিল সৌদি আরব ‘পাকিস্তান হাতে চুড়ি পরে বসে নেই’ আবারও সংসদে উঠল চাকরি বয়সসীমা ৩৫ প্রস্তাব, যা বললেন জনপ্রশাসন মন্ত্রী রিজার্ভ চুরির তদন্ত প্রতিবেদন আজও জমা পড়েনি আদালতে ইসরাইলে গোলাবারুদের চালান থামাল যুক্তরাষ্ট্র বিজন বাবুর বাইরে ভোট দিলে প্রতিহত করার হুমকি সাবেক এমপির মুরগির বাচ্চার জন্য চিল যেমন মায়াকান্না করে উনার কান্নাও সে রকম: রিজভী বিএনপির মিত্রদের ফের মাঠে নামার প্রস্তুতি