বগুড়ায় মাদ্রাসার দেয়াল ধসে নৈশপ্রহরী নিহত, আহত ৩ – U.S. Bangla News




বগুড়ায় মাদ্রাসার দেয়াল ধসে নৈশপ্রহরী নিহত, আহত ৩

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৪ মার্চ, ২০২৩ | ৪:০৮
বগুড়া শহরের কলোনী এলাকায় মাদ্রাসার সীমানা প্রাচীর ধসে আয়নুল হক (৫৫) নামে এক নৈশপ্রহরী নিহত হয়েছেন। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের কলোনী এলাকার জামিল মাদ্রাসায় এই ঘটনা ঘটে। এ সময় দুই শিশু ও এক নারীকে আহত অবস্থায় উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আয়নুল হক সিরাজগঞ্জ সদরের চরনান্দিনা গ্রামের বাসিন্দা। তিনি এক মাস আগে ওই মাদ্রাসায় নৈশপ্রহরীর পদে চাকরি নেন। এ ঘটনায় আহতরা হলেন, শহরের মাটিডালী এলাকার বাসিন্দা ও মাদ্রাসা শিক্ষার্থীর অভিভাবক মোছা. মুক্তা বেগম (৩৫), মাদ্রাসার ছাত্র মো. হামিম (১২), মেফতাজুল (৫)। স্থানীয়রা জানায়, মাদ্রাসার দক্ষিণ-পশ্চিম পাশের এই সীমানা প্রাচীরটি কয়েক মাস ধরে হেলে

পড়েছিল। ধসে পড়া সীমানা প্রাচীরের পাশে মাদ্রাসার রান্নাঘর। এখানে ছোট একটি পকেট গেট আছে। এ পথে মাদ্রাসার স্টাফ ও নারী অভিভাবকরা তাদের সন্তানদের সঙ্গে সাক্ষাৎ করেন। মাদ্রাসার বাবুর্চি বেলাল হোসেন জানান, শিক্ষার্থীদের জন্য দুপুরের রান্নার কাজ চলছিল। আর প্রহরী আয়নুল গেটের কাছে ছিলেন। এ সময় বিকট শব্দ শুনে তারা ছুটে এসে দেখেন দেয়াল ধসে পড়েছে। পরে কাছে গেলে আয়নুলকে দেয়ালের নিচে চাপা পড়ে থাকতে দেখেন। দেয়াল ধসে এক শিক্ষার্থীর মা ও দুজন আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন এসে তাদের হাসপাতালে নিয়ে যায়। স্থানীয় বনানী পুলিশ ফাঁড়ির এসআই সাজ্জাদুল হক বলেন, আয়নুল হক মাসখানেক হলো মাদ্রাসায় চাকরি শুরু করেন।

দেয়াল ধসে তার মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছে তিনজন।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
নিউইয়র্কে ফোক সম্রাজ্ঞী মমতাজের শুভ জন্মদিন উদযাপন ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ-ইতালি একসঙ্গে কাজ করবে : তথ্য প্রতিমন্ত্রী মন্ত্রী-এমপি’র স্বজনদের স্থানীয় সরকার নির্বাচনে বিরত রাখা নীতিগত সিদ্ধান্ত : ওবায়দুল কাদের বুধবার ঢাকা আসছেন ভারতের পররাষ্ট্র সচিব তামাক নিয়ন্ত্রণ আইন শক্তিশালী করার দাবিতে ১৫০ চিকিৎসকের যৌথ বিবৃতি নিম্ন মাধ্যমিক পর্যন্ত মৌলিক ন্যূনতম শিক্ষা অধিকার নিশ্চিত করা হবে অবৈধ কারেন্ট জালসহ নিষিদ্ধ অন্যান্য জাল ব্যবহার করতে দেয়া হবে না: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী রাশিয়ান রকেট হামলায় দোনেৎস্ক অঞ্চলে ২ জন নিহত বিশাল অঙ্কের টাকা হাতিয়ে নিচ্ছে চক্র মূল্যস্ফীতি ও ঋণঝুঁকিই অর্থনীতির বড় সমস্যা ব্রাজিলের বন্যায় মৃত্যু বেড়ে ৫৭ বিএমডিএর পিডির কলার ধরার পর ঠিকাদারদের সঙ্গেই আপস সারা দেশে কালবৈশাখীর আভাস, সতর্কতা জারি ইসরাইলবিরোধী বিক্ষোভে নেমেছে আয়ারল্যান্ড ও সুইজারল্যান্ডের শিক্ষার্থীরা বিদ্রোহীদের দখলে জান্তার গুরুত্বপূর্ণ ঘাঁটি মৃত ব্যক্তি ও শিশুদের ভোট দেওয়া নিয়ে যা বললেন স্থানীয় সরকারমন্ত্রী অস্ট্রেলিয়ায় পুলিশের গুলিতে নিহত কিশোর যুক্তরাষ্ট্রে ইসরাইলবিরোধী বিক্ষোভ, বাইডেনের কী ক্ষতি?