কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ শেষে যা বললেন ডিবির হারুন – U.S. Bangla News




কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ শেষে যা বললেন ডিবির হারুন

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৩ এপ্রিল, ২০২৪ | ৫:৫৬
ভুয়া সনদ সরবরাহে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের পদ থেকে সদ্য অব্যাহতি পাওয়া আলী আকবর খানকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার দুপুরে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে ডিবি। চলে দুপুর পৌনে ২টা পর্যন্ত। জিজ্ঞাসাবাদ শেষে আলী আকবর ডিবি কার্যালয় থেকে বের হওয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ। হারুন বলেন, তাকে জিজ্ঞাসাবাদ করেছি। তিনি জানিয়েছেন, বোর্ডে পর্যাপ্ত পরিমাণ লোক ছিল না। তাই নজরদারি রাখতে পারেননি। তবে তিনি (আকবর) এই জালিয়াতির দায় কোনোভাবেই এড়াতে পারেন না উল্লেখ করে হারুন বলেন, আমরা অনেক প্রশ্ন করেছি। তিনি দুই-এক দিনের

মধ্যে ব্যাখ্যা দেবেন বলে আমাদের জানিয়েছেন। তাকে আজকের মতো ছেড়ে দেওয়া হয়েছে। কিন্তু তাকে আবারো জিজ্ঞাসাবাদ করা হবে। তিনি এখনো আমাদের নজরদারিতে আছেন। বুয়েটের একটি প্রতিনিধি দলকে নিয়ে আবারো তার সঙ্গে বসব। আমাদের যদি মনে হয় তিনি জড়িত তাহলে তাকেও গ্রেফতার করা হবে। এ সময় হারুন জানান, সনদ জালিয়াতির সঙ্গে জড়িত থাকায় আলী আকবর খানের স্ত্রীসহ ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে পাঁচজন আদালতে স্বীকারোক্তি দিয়েছেন। যারা এই সনদগুলো কিনেছেন তারাও জড়িত। তাদেরও তালিকা করা হচ্ছে।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি ৪০ ফিলিস্তিনি নারীকে সুখবর দিল বাংলাদেশ পাহাড়ি তরুণী চীনে পাচার: চক্রের হোতা চাকমা নারীর বিরুদ্ধে মামলা প্রেমের টানে ভারতীয় তরুণী বাংলাদেশে, যে সিদ্ধান্ত নিল বিজিবি-বিএসএফ ৭৫ হাজার বছর আগের নারীর মুখচ্ছবি প্রকাশ বৃষ্টির পর খেলা শুরু নিষেধাজ্ঞা শেষে ইলিশ শিকারে নদীতে জেলেরা বাকস্বাধীনতা অ্যাওয়ার্ড পাচ্ছেন নাভালনির স্ত্রী ‘টাকা দিলে চাকরি থাকে, না দিলেই চাকরিচ্যুতি’ বাংলাদেশকে ১২৫ রানের টার্গেট দিল জিম্বাবুয়ে জেল থেকে বেরিয়েই যে হুংকার দিলেন মামুনুল হক যুক্তরাষ্ট্রের দাবি প্রত্যাখ্যান রাশিয়ার, ইউক্রেনে রাসায়নিক অস্ত্র ব্যবহার হয়নি ট্রেন দুর্ঘটনায় তদন্ত কমিটি, ৩ জনকে বরখাস্ত শ্লীলতাহানির অভিযোগের বিষয়ে যা বললেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল বিএনপি আর কখনো ক্ষমতায় আসতে পারবে না : নিউইয়র্কে বিপ্লব বডুয়া গ্রেফতারি পরোয়ানা জারি হলে ফিলিস্তিন কর্তৃপক্ষকে শাস্তি দেবে ইসরাইল রাজ্যপালের বিরুদ্ধে নারীকর্মীকে শ্লীলতাহানির অভিযোগ, বিজেপি শিবিরে ধাক্কা সংগঠন গোছাতে পারেনি আ.লীগের শরিকরা মন্ত্রী-এমপিদের স্বজনের প্রার্থী হওয়া নিয়ে দলের অবস্থান ব্যাখ্যা করলেন কাদের ভারতকে টপকে টেস্ট র‍্যাঙ্কিংয়ের শীর্ষে অস্ট্রেলিয়া, বাংলাদেশ কত?