এলিভেটেড এক্সপ্রেসওয়েতে প্রাইভেটকারে আগুন – U.S. Bangla News




এলিভেটেড এক্সপ্রেসওয়েতে প্রাইভেটকারে আগুন

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ১১ এপ্রিল, ২০২৪ | ৮:০৭
ঢাকায় এলিভেটেড এক্সপ্রেসওয়ের ওপরে একটি প্রাইভেটকারে আগুন লেগেছে। ঈদের দিন আজ বৃহস্পতিবার বিকেলে কুড়িল বিশ্বরোড এলাকায় এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস সদর দপ্তরের নিয়ন্ত্রণকক্ষে দায়িত্বরত কর্মকর্তা মিরাজ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, তাৎক্ষণিকভাবে কেউ হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি। বিকেল ৫টা ১৭ মিনিটে এক্সপ্রেসওয়ের ওপর গাড়িতে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করে। গাড়িতে আগুন লাগার কারণ তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাস্থল থেকে কুর্মিটোলা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আতিকুর জানান, গাড়িটি বিমানবন্দরের দিক থেকে এলিভেটেড এক্সপ্রেসওয়ের ওপর দিয়ে বনানীর দিকে আসছিল। গাড়িটি হাইব্রিড (বিদ্যুৎ ও জ্বালানি তেলের সমন্বয়ে চালিত গাড়ি)।

ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক ত্রুটি থেকে আগুন লাগতে পারে। গাড়ির যাত্রী বা মালিক কাউকে এখনো পাওয়া যায়নি। সন্ধ্যা পৌনে ছয়টার দিকে আগুন নেভানো হয়েছে। তবে ততক্ষণে গাড়িটি পুড়ে গেছে।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্ম বার্ষিকী উদযাপিত আগামী অর্থবছরের বাজেট সংকটেও উচ্চাভিলাষী লক্ষ্যমাত্রা রিজার্ভে স্পর্শকাতর তথ্য বিক্রি করেন র‌্যাব-এটিইউর দুই কর্মকর্তা বিদেশে ৬ লাখ ৩৫ হাজার কোটি টাকা ঋণের খোঁজ বকেয়া ভূমি উন্নয়ন কর ৪৪৮ কোটি টাকা রণক্ষেত্র এখন জাবালিয়া, ইসরাইল-হামাস তুমুল লড়াই রাজধানীতে দাপটে চলছে ব্যাটারির রিকশা সিলেটে নতুন হোল্ডিং ট্যাক্স বাতিল হচ্ছে না বিএনপির ২০ নেতাকে সতর্ক বার্তা আলোচিত বক্তব্য দেওয়া সেই যুব মহিলা লীগ নেত্রী বহিষ্কার প্রাকৃতিক দুর্যোগে ঋণের ১ লাখ কোটি টাকা ক্ষতি হতে পারে: আইএমএফ কাঁকড়া ধরতে গিয়ে অপহরণ হলেন দুই বাংলাদেশি চাকমা অনিবন্ধিত অনলাইন ও ওয়েব পোর্টাল বন্ধের সিদ্ধান্ত বেতন বৃদ্ধির দাবি তৃতীয় শ্রেণি সরকারি কর্মচারীদের বিদ্যুৎ খাত লুটপাটের স্বর্গরাজ্য বগুড়ায় হিমাগার থেকে ফের এক লাখ ডিম উদ্ধার মালয়েশিয়ায় মানবপাচারকারী সিন্ডিকেট শনাক্ত নীরব ঘাতক উচ্চ রক্তচাপ: নিয়মিত পরীক্ষা করাতে হবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন আরও বাড়ল স্বর্ণের দাম