ঈদের আনন্দে অতিরিক্ত মদ পানে ৩ যুবকের মৃত্যু – U.S. Bangla News




ঈদের আনন্দে অতিরিক্ত মদ পানে ৩ যুবকের মৃত্যু

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ১২ এপ্রিল, ২০২৪ | ৭:৪৪
নওগাঁর মান্দায় ঈদের আনন্দে অতিরিক্ত বাংলা মদপান করে ৩ যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকালে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। উদ্ধারের সময় পাশে মদের বোতল পড়ে ছিল। মৃতরা হলেন- উপজেলার ভারশোঁ ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের আক্কাস আলীর ছেলে শারিকুল ইসলাম পিন্টু (২২), পাকুড়িয়া মধ্যপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে আশিক হোসেন (২২) ও প্রসাদপুর ইউনিয়নের দ্বারিয়াপুর গ্রামের নেকবর আলীর ছেলে নাঈমুর রহমান নিশাত (২০)। স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে পাকুরিয়া গ্রামের পাশে একটি ফাঁকা জায়গায় তারা পড়ে ছিল। স্থানীয়রা তাদের দেখতে পেয়ে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি)

মোজাম্মেল হক কাজী জানান, উদ্ধারের সময় পাশে মদের বোতল পড়ে ছিল। এছাড়া তাদের মুখ থেকে মদের গন্ধ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে ঈদে আনন্দ করতে গিয়ে অতিরিক্ত বাংলা মদপান করায় তাদের মৃত্যু হয়ে থাকতে পারে। লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ বিষয়ে এখনো মামলা হয়নি।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যানকে শপথবাক্য পাঠ করালেন প্রধানমন্ত্রী যারা দলের শৃঙ্খলা ভাঙবে তাদের শাস্তি পেতেই হবে : ওবায়দুল কাদের বিশ্ববিদ্যালয়ে শিক্ষার গুণগত মান বাড়াতে কর্তৃপক্ষের প্রতি নির্দেশ রাষ্ট্রপতির অবৈধ টিভি চ্যানেল ও লাইসেন্সবিহীন বাণিজ্যিক কার্যক্রম বন্ধে কার্যক্রম শুরু বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সঙ্গে সিঙ্গাপুরের অনাবাসিক হাইকমিশনারের সাক্ষাৎ সুন্দরবনে পুন:অগ্নিকান্ড রোধে ড্রোনের মাধ্যমে মনিটরিং : ক্ষয়ক্ষতি নিরূপণে কমিটি খাদ্য ও জ্বালানি নিরাপত্তা অর্জনে প্রকৌশলীদের আরো কার্যকর ভূমিকা পালন করতে হবে: প্রধানমন্ত্রী ইলিশের উৎপাদন ৫.৭১ লাখ মেট্রিক টনে উন্নীত হয়েছে: মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী ইসরায়েল ও হামাসের মধ্যে যুদ্ধবিরতির প্রচেষ্টা অব্যাহত ইসরায়েলি ঘাঁটিতে কয়েক ডজন রকেট নিক্ষেপ হিজবুল্লাহ’র ‘ফ্রি ফ্রি প্যালেস্টাইন-স্টপ জেনোসাইড’ স্লোগানে ছাত্রলীগের সমাবেশ হজ ভিসায় নতুন শর্ত দিল সৌদি আরব ‘পাকিস্তান হাতে চুড়ি পরে বসে নেই’ আবারও সংসদে উঠল চাকরি বয়সসীমা ৩৫ প্রস্তাব, যা বললেন জনপ্রশাসন মন্ত্রী রিজার্ভ চুরির তদন্ত প্রতিবেদন আজও জমা পড়েনি আদালতে ইসরাইলে গোলাবারুদের চালান থামাল যুক্তরাষ্ট্র বিজন বাবুর বাইরে ভোট দিলে প্রতিহত করার হুমকি সাবেক এমপির মুরগির বাচ্চার জন্য চিল যেমন মায়াকান্না করে উনার কান্নাও সে রকম: রিজভী বিএনপির মিত্রদের ফের মাঠে নামার প্রস্তুতি