ঈদগাহে মুসল্লিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় নিক্সন চৌধুরীর – U.S. Bangla News




ঈদগাহে মুসল্লিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় নিক্সন চৌধুরীর

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ১১ এপ্রিল, ২০২৪ | ৫:৫৬
সর্বস্তরের মুসল্লিদের সঙ্গে ঈদের বড় জামায়াতে নামাজ আদায় করেছেন ফরিদপুর-৪ আসনের সংসদ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. মজিবুর রহমান নিক্সন চৌধুরী । বৃহস্পতিবার বেলা সাড়ে ৮টার দিকে সদরপুর উপজেলা পরিষদ জামে মসজিদের সামনে ঈদের বড় জামাতে এমপি ও তার ছোট ছেলে মিখাইল মুজিব চৌধুরী নামাজ আদায় করেন। এ সময় ঈদুল ফিতরের ঈদ জামাতে অংশ নেন- ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাদাত হোসেন, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, সদরপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মোরাদ আলী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলামসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। নামাজ শেষে শান্তি ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়। পরে

এমপি ঈদগাহে মুসল্লিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এরপরে তিনি তার নির্বাচনি এলাকা ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসনের নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
নিউইয়র্কে ফোক সম্রাজ্ঞী মমতাজের শুভ জন্মদিন উদযাপন ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ-ইতালি একসঙ্গে কাজ করবে : তথ্য প্রতিমন্ত্রী মন্ত্রী-এমপি’র স্বজনদের স্থানীয় সরকার নির্বাচনে বিরত রাখা নীতিগত সিদ্ধান্ত : ওবায়দুল কাদের বুধবার ঢাকা আসছেন ভারতের পররাষ্ট্র সচিব তামাক নিয়ন্ত্রণ আইন শক্তিশালী করার দাবিতে ১৫০ চিকিৎসকের যৌথ বিবৃতি নিম্ন মাধ্যমিক পর্যন্ত মৌলিক ন্যূনতম শিক্ষা অধিকার নিশ্চিত করা হবে অবৈধ কারেন্ট জালসহ নিষিদ্ধ অন্যান্য জাল ব্যবহার করতে দেয়া হবে না: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী রাশিয়ান রকেট হামলায় দোনেৎস্ক অঞ্চলে ২ জন নিহত বিশাল অঙ্কের টাকা হাতিয়ে নিচ্ছে চক্র মূল্যস্ফীতি ও ঋণঝুঁকিই অর্থনীতির বড় সমস্যা ব্রাজিলের বন্যায় মৃত্যু বেড়ে ৫৭ বিএমডিএর পিডির কলার ধরার পর ঠিকাদারদের সঙ্গেই আপস সারা দেশে কালবৈশাখীর আভাস, সতর্কতা জারি ইসরাইলবিরোধী বিক্ষোভে নেমেছে আয়ারল্যান্ড ও সুইজারল্যান্ডের শিক্ষার্থীরা বিদ্রোহীদের দখলে জান্তার গুরুত্বপূর্ণ ঘাঁটি মৃত ব্যক্তি ও শিশুদের ভোট দেওয়া নিয়ে যা বললেন স্থানীয় সরকারমন্ত্রী অস্ট্রেলিয়ায় পুলিশের গুলিতে নিহত কিশোর যুক্তরাষ্ট্রে ইসরাইলবিরোধী বিক্ষোভ, বাইডেনের কী ক্ষতি?