ইসরাইলি স্থাপনায় আবার হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলা – U.S. Bangla News




ইসরাইলি স্থাপনায় আবার হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলা

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ | ১০:৪১
ইসরাইলের সামরিক স্থাপনায় নতুন করে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ। বুধবার হিজবুল্লাহর পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে এ দাবি করা হয়েছে। খবর ইরনা নিউজের হিজুবুল্লাহর বিবৃতিতে বলা হয়েছে, ফিলিস্তিনের উত্তরাঞ্চলে ইসরাইলের দখল করা ভূখণ্ডে ইসরাইলি স্থাপনা নিশানা করে বুধবার ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছেন হিজবুল্লাহর যোদ্ধারা। হিজবুল্লাহর দাবি, সকালের দিকে কাতিউশা ক্ষেপণাস্ত্র দিয়ে উত্তর ফিলিস্তিনের শোমেরা নামের একটি এলাকায় ইসরাইলের সামরিক স্থাপনা নিশানা করে এ হামলা চালানো হয়েছে। বিবৃতিতে বলা হয়েছে, ফিলিস্তিনের গাজায় ইসরাইলি বাহিনীর নির্বিচার হামলার প্রতিবাদ এবং লেবাননের দক্ষিণাঞ্চলে ইসরাইলের হামলার পাল্টা জবাব দিতে এ হামলা করে হিজবুল্লাহ। হিজবুল্লাহ পৃথক এক বিবৃতিতে জানিয়েছে, দখলকৃত ফিলিস্তিনের আল-রাহিব নামে ইসরাইলের একটি সামরিক ঘাঁটিতে বুধবার

সকাল ১০টার দিকে হামলা চালিয়েছেন হিজবুল্লাহর যোদ্ধারা। এদিকে ইসরাইলের সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, উত্তর ইসরাইলের গালালির আভিভিম এলাকায় ক্ষেপণাস্ত্র হামলা হয়েছে। ক্ষেপণাস্ত্র আঘাতের সেখানে একটি ভবনে আগুন ধরে যায়।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
নিউইয়র্কে ফোক সম্রাজ্ঞী মমতাজের শুভ জন্মদিন উদযাপন ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ-ইতালি একসঙ্গে কাজ করবে : তথ্য প্রতিমন্ত্রী মন্ত্রী-এমপি’র স্বজনদের স্থানীয় সরকার নির্বাচনে বিরত রাখা নীতিগত সিদ্ধান্ত : ওবায়দুল কাদের বুধবার ঢাকা আসছেন ভারতের পররাষ্ট্র সচিব তামাক নিয়ন্ত্রণ আইন শক্তিশালী করার দাবিতে ১৫০ চিকিৎসকের যৌথ বিবৃতি নিম্ন মাধ্যমিক পর্যন্ত মৌলিক ন্যূনতম শিক্ষা অধিকার নিশ্চিত করা হবে অবৈধ কারেন্ট জালসহ নিষিদ্ধ অন্যান্য জাল ব্যবহার করতে দেয়া হবে না: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী রাশিয়ান রকেট হামলায় দোনেৎস্ক অঞ্চলে ২ জন নিহত বিশাল অঙ্কের টাকা হাতিয়ে নিচ্ছে চক্র মূল্যস্ফীতি ও ঋণঝুঁকিই অর্থনীতির বড় সমস্যা ব্রাজিলের বন্যায় মৃত্যু বেড়ে ৫৭ বিএমডিএর পিডির কলার ধরার পর ঠিকাদারদের সঙ্গেই আপস সারা দেশে কালবৈশাখীর আভাস, সতর্কতা জারি ইসরাইলবিরোধী বিক্ষোভে নেমেছে আয়ারল্যান্ড ও সুইজারল্যান্ডের শিক্ষার্থীরা বিদ্রোহীদের দখলে জান্তার গুরুত্বপূর্ণ ঘাঁটি মৃত ব্যক্তি ও শিশুদের ভোট দেওয়া নিয়ে যা বললেন স্থানীয় সরকারমন্ত্রী অস্ট্রেলিয়ায় পুলিশের গুলিতে নিহত কিশোর যুক্তরাষ্ট্রে ইসরাইলবিরোধী বিক্ষোভ, বাইডেনের কী ক্ষতি?