ঢাকা ছাড়ার আগে ওবায়দুল কাদেরের দোয়া নিলেন মাহিয়া মাহি – U.S. Bangla News




ঢাকা ছাড়ার আগে ওবায়দুল কাদেরের দোয়া নিলেন মাহিয়া মাহি

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ১৩ ডিসেম্বর, ২০২৩ | ৫:০৪
স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন কমিশনে আপিল করে গতকাল সোমবার প্রার্থিতা ফিরে পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এর মধ্য দিয়ে রাজশাহী-১ আসনে তার প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে যে বাধা ছিল সেটি কেটে গেছে। প্রার্থিতা ফিরে পাওয়ার পরদিন মঙ্গলবার আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেছেন এই অভিনেত্রী। এদিন বিকালে ঢাকা জেলা আওয়ামী লীগের তেজগাঁও কার্যালয়ে তার সঙ্গে দেখা করেন তিনি। এ বিষয়ে মাহিয়া মাহি গণমাধ্যমকে জানান, নির্বাচনী কার্যক্রম শুরু করতে আজ রাতেই তিনি ঢাকা ছাড়ছেন। তার আগে ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করে দোয়া নিতে এসেছেন তিনি। নায়িকা বলেন, ভোটারদের কাছে যার জনপ্রিয়তা বেশি, তিনিই নির্বাচনে জিতবেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করলেও আমি একজন

আওয়ামী লীগের কর্মী। আমার মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। আজ রাতেই আমি রাজশাহীতে গিয়ে নির্বাচনী প্রচার শুরু করতে যাচ্ছি। এর আগে সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সামধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এই চিত্রনায়িকা।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
পশ্চিমের উচিত রাশিয়ার সাথে সংলাপে যুক্ত হওয়া: মার্কিন বিশেষজ্ঞ রাশিয়ায় এক সেনাসহ দুই মার্কিন নাগরিক গ্রেপ্তার লন্ডনের হুমকি বাস্তবায়িত হলে ব্রিটেনে হামলা চালাতে পারে রাশিয়া ফ্রান্সের সেনা ইতিমধ্যে ডনবাসে উপস্থিত: ফরাসি সাংবাদিক পার্শ্বপ্রতিক্রিয়ার অভিযোগ, উদ্বেগে করোনার টিকা গ্রহীতারা স্বামীর হাত-পা বেঁধে যৌনাঙ্গে ছ্যাঁকা-মারধর, স্ত্রী গ্রেপ্তার ভারতে হিন্দু জনতার সংখ্যা কমেছে ৮ শতাংশ! বাড়ছে মুসলমানদের সংখ্যা। ইউক্রেনের ক্ষেপণাস্ত্র কারখানা ধ্বংস, ১৫৪০ সেনা নিহত যে পাঁচ কারণে হারতে পারেন মোদি’ ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আরও একটি দেশের স্বীকৃতি পরমাণু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী আজ ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন যোগাযোগ বন্ধ স্বপদে ফিরতে অফিস নথিতে অনুপস্থিত ইসরাইলের ভয়াবহ হামলা না চালানোর গোপন তথ্য ফাঁস করল ইরান বোমার চালান আটকে রাখল যুক্তরাষ্ট্র, ইসরাইলকে সবচেয়ে বড় সতর্কবার্তা স্থগিত হচ্ছে ৩৯৫ প্রকল্পের ব্যয় ২ হাজার কোটি টাকা পাচার, কারাগারে থেকেও উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ডিমের দাম বেড়েছে ডজনপ্রতি ২৫ টাকা উপজেলা নির্বাচনও বয়কট করেছে জনগণ: মান্না ইতিহাস গড়লেন রুমা আক্তার, তিনি কে?