শাকিলের পর আব্দুল্লাহ, পরপর দুই টেস্টে পাকিস্তানি ব্যাটসম্যানের ডাবল সেঞ্চুরি – U.S. Bangla News




শাকিলের পর আব্দুল্লাহ, পরপর দুই টেস্টে পাকিস্তানি ব্যাটসম্যানের ডাবল সেঞ্চুরি

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৬ জুলাই, ২০২৩ | ৫:২০
সৌদ শাকিলের পর আব্দুল্লাহ শফিক। শ্রীলংকা সফরে দুই টেস্টের সিরিজে পরপর দুই ম্যাচেই ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন পাকিস্তানের এই দুই তারকা ব্যাটসম্যান। সৌদ শাকিলের (২০৮*) ব্যাটিংশৈলীতে গল টেস্টে ব্যাটিং বিপর্যয় এড়িয়ে ৪ উইকেটের জয় পায় পাকিস্তান। কলম্বোয় চলতি টেস্টেও সুবিধাজনক পজিশনে রয়েছে সফরকারী পাকিস্তান ক্রিকেট দল। স্বাগতিক শ্রীলংকাকে প্রথম ইনিংসে ১৬৬ রানে গুঁড়িয়ে দিয়ে রানের পাহাড় গড়ার পথে পাকিস্তান। তৃতীয় দিনের শেষ বিকালে পানিপান বিরতিতে যাওয়ার আগেই উইকেট হারান ওপেনার আব্দুল্লাহ শফিক। তার আগে টেস্ট ক্যারিয়ারের ২৬তম ইনিংসে প্রথম ডাবল সেঞ্চুরি হাঁকান তিনি। সাজঘরে ফেরার আগে ৩২৬ বল মোকাবেলা করে ১৯টি চার আর ৪টি ছক্কার সাহায্যে ২০১ রানের ঝলমলে ইনিংস খেলেন আব্দুল্লাহ শফিক।

ক্যারিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরি হাঁকানোর পথে আব্দুল্লাহ শফিক দ্বিতীয় উইকেটে শান মাসুদের সঙ্গে গড়েন ১১৭ বলে ১০৮ রানের জুটি। তৃতীয় উইকেটে অধিনায়ক বাবর আজমের সঙ্গে গড়েন ১৫৭ বলে ৮৯ রানের জুটি। চতুর্থ উইকেটে সৌদ শাকিলের সঙ্গে গড়েন ১৯৬ বলে ১০৯ রানের জুটি। এরপর আগা সালমানের সঙ্গে গড়েন ১৬৪ বলে ১২৪ রানের জুটি। আব্দুল্লাহ শফিকের (২০১) ডাবল সেঞ্চুরি এবং আগা সালমান (৮১*), সৌদ শাকিল (৫৭) ও শান মাসুদের (৫১) ফিফটিতে ইতোমধ্যে পাঁচ উইকেটে ৪৭৬ রান করেছে পাকিস্তান।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
পরিবেশ নৈতিকতা চর্চা না হলে পরিবেশের মূল্যবান উপাদানগুলো হারিয়ে যাবে : সেমিনারে বক্তারা পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা করছে সরকার : নানক শুদ্ধাচার নিশ্চিতকরণ ছাড়া এসডিজি অর্জন সম্ভব নয় : চট্টগ্রামে টিআইবি সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী ফায়ার সার্ভিস ও আবহাওয়া অধিদপ্তরকে দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ে অন্তর্ভুক্তির সুপারিশ স্থায়ী কমিটির স্মার্ট দেশ উপহার দিতে নিরন্তর কাজ করছে সরকার : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বরিশালে অচিরেই আন্তর্জাতিক ক্রিকেট আসর বসবে : পানিসম্পদ প্রতিমন্ত্রী কুর্দি নেতাকে ৪২ বছরের কারাদণ্ড গাজা যুদ্ধে নিহত ৩৫ সহস্রাধিক ফিলিস্তিনী জীবন দিয়ে দেশ বিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : নাছিম সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক তরুণরাই স্মার্ট বাংলাদেশের অভিযাত্রার সূর্য সারথি : তথ্য ও সম্প্রচার সচিব বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্ম বার্ষিকী উদযাপিত আগামী অর্থবছরের বাজেট সংকটেও উচ্চাভিলাষী লক্ষ্যমাত্রা রিজার্ভে স্পর্শকাতর তথ্য বিক্রি করেন র‌্যাব-এটিইউর দুই কর্মকর্তা বিদেশে ৬ লাখ ৩৫ হাজার কোটি টাকা ঋণের খোঁজ বকেয়া ভূমি উন্নয়ন কর ৪৪৮ কোটি টাকা রণক্ষেত্র এখন জাবালিয়া, ইসরাইল-হামাস তুমুল লড়াই রাজধানীতে দাপটে চলছে ব্যাটারির রিকশা সিলেটে নতুন হোল্ডিং ট্যাক্স বাতিল হচ্ছে না