বজ্রপাতে একসঙ্গে ৩ জনের মৃত্যু – U.S. Bangla News




বজ্রপাতে একসঙ্গে ৩ জনের মৃত্যু

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ১ জুলাই, ২০২৪ | ৭:৩৭
নড়াইলে বজ্রপাতে একসঙ্গে তিনজনের মৃত্যু হয়েছে। এ সময় আরও একজন আহত হন। রোববার মধ্যরাতে উপজেলার কলোড়া ইউনিয়নের রামনগরচর এলাকায় এ ঘটনা ঘটে। তারা সবাই মাঠে শুকর চরাতেন বলে জানা গেছে। নিহতরা হলেন- যশোরের মনিরামপুর উপজেলার কাজীয়াড়া গ্রামের রতন রায় (৫৫), খুলনার নিজগ্রাম এলাকার মিল্টন রায় ও সাতক্ষীরার তালা উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের নন্দ ঢালি (৫০)। আহত চিত্ত মালো একই এলাকার বাসিন্দা। তিনি নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। জানা গেছে, তারা গত ২৫ দিন আগে বাড়ি থেকে শুকর চড়াতে বের হয়েছিলেন। বিভিন্ন এলাকা ঘুরে তিন দিন আগে তারা নড়াইল সদর উপজেলার রামনগরচর বিলে এসেছিলেন। রোববার মধ্যরাতে বৃষ্টির সময় বজ্রপাতে চারজনের মধ্যে তিনজনের মৃত্যু হয়।

অন্যজন গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই পড়ে ছিলেন। সোমবার সকালে স্থানীয়রা মাঠে যাওয়ার সময় তাদের দেখতে পেয়ে আহত ব্যক্তিকে উদ্ধার করে নড়াইল আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। সদর উপজেলার কলোড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রদীপ কুমার বিশ্বাস বলেন, সকালে স্থানীয়রা জানায় রাতে বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। আহত একজনকে হাসপাতালে নেওয়া হয়েছে। নড়াইল সদর থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুর রহমান বলেন, লাশ উদ্ধার করে নড়াইল আধুনিক সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
বেনজীর ও তার পরিবারের সাড়ে ৪৩ কোটি টাকার অবৈধ সম্পদ পেয়েছে দুদক স্বাভাবিক হলো মেট্রোরেল চলাচল চীন বাংলাদেশের কাছে কী চায়? ইউক্রেনে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, শিশুসহ নিহত ১৪ হোটেলে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন চঞ্চল চৌধুরী যুদ্ধবিরতির আলোচনায় রাজি হামাস-ইসরাইল পশ্চিমে সম্পর্কোন্নয়ন, যা বললেন ইরানের সরকারপন্থি প্রেসিডেন্ট দেশে থ্যালাসেমিয়া বাহক ১১ দশমিক ৪ শতাংশ কোটাবিরোধী আন্দোলনের কোনো যৌক্তিকতা নেই : প্রধানমন্ত্রী যেভাবে ভিক্টোরিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে স্টারমারের জুনে সার্বিক মূল্যস্ফীতি নিম্নমুখী আ. লীগের সভা শেষে বাড়ি ফিরতে পারলেন না ইউপি চেয়ারম্যান আজ রথযাত্রা, রাজধানীর যেসব সড়কে যান চলাচল সীমিত থাকবে কোটা বাতিলের দাবিতে আজ সারা দেশে সড়ক অবরোধ শতকোটি টাকা কামিয়ে চাকরিতে ইস্তফা অর্থ সংকটে পড়েছে থার্ড টার্মিনাল দুই কারাগারে গচ্চা ২৫০ কোটি টাকা প্রাধান্য পাবে ঋণ সহায়তা বিদ্যুৎ ও জ্বালানি চুক্তি তলবের আগেই আট কোটি উত্তোলন সবার দৃষ্টি সর্বোচ্চ আদালতে