কাশ্মীরে নিহতদের পরিবারকে সহায়তার ঘোষণা – U.S. Bangla News




কাশ্মীরে নিহতদের পরিবারকে সহায়তার ঘোষণা

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ | ৫:২৮
ভারত শাসিত জম্মু-কাশ্মীরে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার স্থানীয় সময় রাত দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন কর্মকর্তারা। নিহত সবাই অভিবাসী শ্রমিক। তারা একটি যাত্রীবাহী বাসে করে শ্রীনগরে যাচ্ছিলেন। পথে গাড়িটি রামবান জেলার ব্যাটারি চেশমা নামক স্থানে ৩০০ ফুট গভীর খাদে পড়ে গেলে এ প্রাণহানির ঘটনা ঘটে। খবর এনডিটিভির। প্রাণহানির ঘটনায় লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা শোক প্রকাশ করে বলেছেন, নিহতদের পরিবারকে সব ধরনের সহায়তা দেওয়া হবে। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে মনোজ সিনহা বলেন, ‘রামবনে দুর্ভাগ্যজনক সড়ক দুর্ঘটনার কথা জানতে পেরে আমি গভীরভাবে মর্মাহত। এ দুর্ঘটনায় মূল্যবান অনেক প্রাণ হারিয়েছে। শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা। ভুক্তভোগী আত্মীয়দের

নিয়মানুযায়ী সব ধরনের সহায়তা দেওয়ার জন্য আমি জেলা প্রশাসন ও বিভাগীয় কমিশনারকে নির্দেশ দিয়েছি। ’ প্রবল বৃষ্টির মধ্যে লাশ উদ্ধারের জন্য কাশ্মীরের দুর্যোগ ব্যবস্থাপনা কর্মীদের পাশাপাশি পুলিশও উদ্ধার অভিযান শুরু করেছে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছে।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
পশ্চিমের উচিত রাশিয়ার সাথে সংলাপে যুক্ত হওয়া: মার্কিন বিশেষজ্ঞ রাশিয়ায় এক সেনাসহ দুই মার্কিন নাগরিক গ্রেপ্তার লন্ডনের হুমকি বাস্তবায়িত হলে ব্রিটেনে হামলা চালাতে পারে রাশিয়া ফ্রান্সের সেনা ইতিমধ্যে ডনবাসে উপস্থিত: ফরাসি সাংবাদিক পার্শ্বপ্রতিক্রিয়ার অভিযোগ, উদ্বেগে করোনার টিকা গ্রহীতারা স্বামীর হাত-পা বেঁধে যৌনাঙ্গে ছ্যাঁকা-মারধর, স্ত্রী গ্রেপ্তার ভারতে হিন্দু জনতার সংখ্যা কমেছে ৮ শতাংশ! বাড়ছে মুসলমানদের সংখ্যা। ইউক্রেনের ক্ষেপণাস্ত্র কারখানা ধ্বংস, ১৫৪০ সেনা নিহত যে পাঁচ কারণে হারতে পারেন মোদি’ ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আরও একটি দেশের স্বীকৃতি পরমাণু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী আজ ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন যোগাযোগ বন্ধ স্বপদে ফিরতে অফিস নথিতে অনুপস্থিত ইসরাইলের ভয়াবহ হামলা না চালানোর গোপন তথ্য ফাঁস করল ইরান বোমার চালান আটকে রাখল যুক্তরাষ্ট্র, ইসরাইলকে সবচেয়ে বড় সতর্কবার্তা স্থগিত হচ্ছে ৩৯৫ প্রকল্পের ব্যয় ২ হাজার কোটি টাকা পাচার, কারাগারে থেকেও উপজেলা চেয়ারম্যান নির্বাচিত ডিমের দাম বেড়েছে ডজনপ্রতি ২৫ টাকা উপজেলা নির্বাচনও বয়কট করেছে জনগণ: মান্না ইতিহাস গড়লেন রুমা আক্তার, তিনি কে?