ঢাকা-৮ আসনের মানুষের সমস্যার কথা শুনবেন বাহাউদ্দিন নাছিম – U.S. Bangla News




ঢাকা-৮ আসনের মানুষের সমস্যার কথা শুনবেন বাহাউদ্দিন নাছিম

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৭ মার্চ, ২০২৪ | ৪:৫৩
ঢাকা-৮ আসনের এলাকাবাসীর নানা সমস্যা নিয়ে সরাসরি তাদের মতামত শুনবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও এই আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি। তিনি আগামীকাল বুধবার দুপুর ১টায় কাকরাইলের ব্যাটারি গলির ৮১/১ মনোয়ারা মঞ্জিলের নিচতলায় তার অফিসে নিজের আসনের জনসাধারণের সমস্যা নিয়ে সবার সঙ্গে কথা বলবেন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বাহাউদ্দিন নাছিম এ তথ্য জানিয়েছেন। নাছিম ফেসবুক পোস্টে লেখেন, ‘প্রাণপ্রিয় ঢাকা-৮ এর সম্মানিত এলাকাবাসী, আপনাদের প্রেরিত মতামতে অনেকেই আমার সঙ্গে সরাসরি দেখা করে কথা বলতে চেয়েছেন তাদের জন্য এবং নতুন করে যারা আগ্রহী আছেন তাদের সবার জন্য আগামী ২৭ তারিখ দুপুর ১টায় আমি আমার অফিসে উপস্থিত থাকব ইনশাআল্লাহ।

অফিসের ঠিকানা নিচের ছবিতে দেওয়া আছে। দেখা ও কথা হবে আমার নির্বাচনি এলাকার ভোটারদের সঙ্গে। আপনারা যারা এখনো আপনাদের মূল্যবান মতামত প্রদান করেননি, তারা উপরের web address এর মাধ্যমে মতামত প্রদান করতে পারবেন। www.smartdhaka8.com।’ বাহাউদ্দিন নাছিম ঢাকা-৮ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর তার নির্বাচনি এলাকার জণগণের নানা সমস্যা দূর করার লক্ষ্যে www.smartdhaka8.com চালু করেন। এ ওয়েব সাইটের মাধ্যমে তিনি জণগণের নানা সমস্যার কথা শুনে সমাধানের জন্য কাজ করে যাচ্ছেন।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
বর্ণাঢ্য আয়োজনে বিএডিভি’র বাংলা বর্ষবরণ ২ বিশিষ্ট ব্যক্তিকে সম্বর্ধনা চলে যাচ্ছেন পিটার হাস, পরবর্তী রাষ্ট্রদূত হিসেবে যাকে মনোনীত করলেন বাইডেন সালমানের নায়িকা হতে পারে যা বললেন উচ্ছ্বাসিত রাশমিকা অস্ত্র বন্ধ রাখবে যুক্তরাষ্ট্র, বাইডেনকে হুমকি দিলেন নেতানিয়াহু লাব্বাইক আল্লাহুম্মা লাব্বাইক উপজেলা নির্বাচনের ফল বিশ্লেষণ এমপিদের ভোট কোথায়! ১৯ শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি কেন্দ্রীয় ব্যাংকের ঘন ঘন নীতি পরিবর্তনে বিভ্রান্তি বিএনপিতে স্বস্তি দুকূল হারালেন বহিষ্কৃতরা স্বজনদের জয়ের কারিগর এমপি-মন্ত্রীরাই টুঙ্গিপাড়ার পথে প্রধানমন্ত্রী অনুমোদন ছাড়া বিদেশি স্বেচ্ছাসেবী সংস্থা সম্পত্তি অর্জন করতে পারবে না, সংসদে বিল পারমাণবিকনীতি পরিবর্তনের হুমকি দিল ইরান টাকায় এনআইডি টিন সার্টিফিকেট সবই দিতেন তারা পশ্চিমা নিষেধাজ্ঞায় থেমে নেই রাশিয়া বিএনপি বর্তমান সরকারের শাসনকালে ভালো আছে: নানক বৈশ্বিক সংঘাত নিয়ে পুতিনের সতর্কতা ফের ডোনাল্ড লু কেন বাংলাদেশে আসছেন, কারণ জানালেন পররাষ্ট্র সচিব নিজের ভোটও অন্যকে দিলেন যে চেয়ারম্যান প্রার্থী! আ.লীগের ৬ নেতাকে হারিয়ে বিজয়ী হলেন বিএনপির বহিষ্কৃত নেতা!