স্বামীর কাছ থেকে ফিরিয়ে নিয়ে গৃহবধূকে প্রেমিকের হাতে তুলে দিল আদালত! – U.S. Bangla News




স্বামীর কাছ থেকে ফিরিয়ে নিয়ে গৃহবধূকে প্রেমিকের হাতে তুলে দিল আদালত!

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২০ এপ্রিল, ২০২৪ | ৯:৩১
এক গৃহবধূকে তার স্বামীর কাছ থেকে নিয়ে প্রেমিকের হাতে তুলে দিয়েছে ভারতের একটি আদালত। সেই সঙ্গেই তাদের প্রয়োজনীয় পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করার নির্দেশ দেওয়া হয়েছে। টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, ওই নারী সন্তানকে বাড়িতে রেখেই প্রেমিকের হাত ধরে চলে যান। প্রেমিকের সঙ্গে চলতি বছরের জানুয়ারি মাস থেকে গুজরাটের আমরেলি জেলায় বাস করছিলেন। এরপর তার স্বামী জোর করে প্রেমিকের বাড়ি থেকে তাকে নিয়ে আসেন এবং স্ত্রীকে তার মায়ের বাড়িতে রাখেন। এদিকে প্রেমিকাকে ফিরে পেতে আইনের দ্বারস্থ হন ওই যুবক। ভালোবাসার মানুষের খোঁজ পেতে তিনি হেবিয়াস কর্পাস মামলা করেন। এরপর গুজরাট হাইকোর্ট সেই নারীকে প্রেমিকের কাছে ফিরিয়ে দেওয়ার ক্ষেত্রে বড়

ভূমিকা নেয়। বিচারপতি এওয়াই কোগজে ও এসজে দাভে আবেদনের শুনানিতে জানান, পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে যাতে ওই নারীকে আদালতের সামনে হাজির করা হয়। ৮ এপ্রিল হাইকোর্টের সামনে হাজির করা হয় ওই নারীকে। তবে তিনি জানিয়ে দেন, যাতে তাকে প্রেমিকের কাছে পৌঁছে দেওয়া হয়। ওই নারীর প্রেমিকের আইনজীবী আর্জি জানান, হাইকোর্ট যেন নারীর ইচ্ছাতে সম্মান জানিয়ে তাকে তার প্রেমিকের কাছে পাঠিয়ে দেয়। এরপর আদালত ওই নারীকে তার প্রেমিকের কাছে ফিরিয়ে দেওয়ার আদেশ দেন। শুধু তাই নয়, আইনজীবীর আবেদনের প্রেক্ষিতে যুগলকে প্রয়োজনীয় পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করার নির্দেশও দেয় আদালত।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি ৪০ ফিলিস্তিনি নারীকে সুখবর দিল বাংলাদেশ পাহাড়ি তরুণী চীনে পাচার: চক্রের হোতা চাকমা নারীর বিরুদ্ধে মামলা প্রেমের টানে ভারতীয় তরুণী বাংলাদেশে, যে সিদ্ধান্ত নিল বিজিবি-বিএসএফ ৭৫ হাজার বছর আগের নারীর মুখচ্ছবি প্রকাশ বৃষ্টির পর খেলা শুরু নিষেধাজ্ঞা শেষে ইলিশ শিকারে নদীতে জেলেরা বাকস্বাধীনতা অ্যাওয়ার্ড পাচ্ছেন নাভালনির স্ত্রী ‘টাকা দিলে চাকরি থাকে, না দিলেই চাকরিচ্যুতি’ বাংলাদেশকে ১২৫ রানের টার্গেট দিল জিম্বাবুয়ে জেল থেকে বেরিয়েই যে হুংকার দিলেন মামুনুল হক যুক্তরাষ্ট্রের দাবি প্রত্যাখ্যান রাশিয়ার, ইউক্রেনে রাসায়নিক অস্ত্র ব্যবহার হয়নি ট্রেন দুর্ঘটনায় তদন্ত কমিটি, ৩ জনকে বরখাস্ত শ্লীলতাহানির অভিযোগের বিষয়ে যা বললেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল বিএনপি আর কখনো ক্ষমতায় আসতে পারবে না : নিউইয়র্কে বিপ্লব বডুয়া গ্রেফতারি পরোয়ানা জারি হলে ফিলিস্তিন কর্তৃপক্ষকে শাস্তি দেবে ইসরাইল রাজ্যপালের বিরুদ্ধে নারীকর্মীকে শ্লীলতাহানির অভিযোগ, বিজেপি শিবিরে ধাক্কা সংগঠন গোছাতে পারেনি আ.লীগের শরিকরা মন্ত্রী-এমপিদের স্বজনের প্রার্থী হওয়া নিয়ে দলের অবস্থান ব্যাখ্যা করলেন কাদের ভারতকে টপকে টেস্ট র‍্যাঙ্কিংয়ের শীর্ষে অস্ট্রেলিয়া, বাংলাদেশ কত?