সহশিল্পী আরশ ও পরিচালক আদিবের বিরুদ্ধে চমকের জিডি – U.S. Bangla News




সহশিল্পী আরশ ও পরিচালক আদিবের বিরুদ্ধে চমকের জিডি

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ১৩ আগস্ট, ২০২৩ | ৫:১৪
অভিনেতা আরশ খান ও পরিচালক আদিব হাসানের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। উত্তরা পশ্চিম থানায় দায়ের করা জিডির বিষয়টি অভিনেত্রী নিজেই একটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। চমক বলেন, জিডির বিষয়ে বিস্তারিত এখনই কিছু বলতে চাইছি না। কারণ, বিষয়টি এখন ডিরেক্টরস গিল্ড ও অভিনয় শিল্পী সংঘের কাছে বিচারাধীন। ৪ আগস্ট রাজশুটিং সেটে দুর্ব্যবহারের অভিযোগ উঠে চমকের বিরুদ্ধে। এ অভিযোগের বিষয়ে চমক বলেন, একসময় আরশ আমার খুব ভালো বন্ধু ছিল। তার সঙ্গে বেশ কিছু কাজও করেছি। কিন্তু এই বন্ধুত্বের আড়ালে আরশ আমার কাছে বেশি কিছু দাবি করে বসে। এর মধ্যে আমি ইন্ডাস্ট্রির বেশ কিছু নায়িকার কাছ থেকে তার চারিত্রিক বৈশিষ্ট্যের

কথা জানতে পারি। জানার পর বন্ধুত্বের বেশি যে সম্পর্ক ও গড়তে চেয়েছিল তাতে আমি রাজি হইনি। এর পর আমি তাকে জানাই যদি সে এভাবে আমাকে এভাবে হ্যারাস করতে থাকে তা হলে আমি তার সঙ্গে আর কাজ করব না। এর পর আরশ আমাকে জানান, সে আমার সঙ্গে প্রোফেশনালি কাজ করবে, এ ধরনের কথা আর বলবে না। তিনি বলেন, আরশের সঙ্গে এর পর বেশ কিছু কাজের অফার আসে আমার কাছে। কিন্তু আমি তাতে রাজি হইনি। এতে আমার প্রতি তার ক্ষোভ তৈরি হয়। চমক অভিযোগ করেন, আরশের সঙ্গে সম্পর্কে না জড়ানোর ক্ষোভে তাকে শুটিং সেটে অনাকাঙ্ক্ষিতভাবে টাচ করা হতো। ফোন করে বিরক্ত করা হতো।

এ ঘটনার সঙ্গে তিনি নাটকের পরিচালক আদিব হাসান জড়িত বলেও তিনি দাবি তার। এই অভিনেত্রী আরও বলেন, আরশ ও আদিব পরস্পর খুব ভালো বন্ধু। আরশের ইন্ধনেই পরিচালক তার কাছে ৩ লাখ ৮৯ হাজার টাকা দাবি করে এবং টাকা না দিলে তার লোকজন এসে টাকা আদায় করবে বলেও হুমকি দেয়। তবে চমকের অভিযোগ অস্বীকার করে আরশ বলেন, চমক পুরোপুরি মিথ্যা বলছে। আমি যদি তাকে এমন কোনো ইঙ্গিত করতাম, তা হলে সেটি নিয়ে শুটিং সেটে কেন ঝামেলা হবে। এটি তো হাস্যকর। সে সরাসরি থানায় গিয়ে আমার বিরুদ্ধে অভিযোগ করতে পারত বা আমার সঙ্গে কাজ করা বন্ধ করে দিতে পারত; গণমাধ্যমকর্মীদের সঙ্গেও কথা বলতে পারত।

এ থেকেই বোঝা যাচ্ছে, চমক মিথ্যাচার করছে। তিনি বলেন, আসলে সমস্যা হলো- আমি সত্যের পক্ষে থেকেছি। সেদিন শুটিং সেটে পুলিশের সামনে আমি চমকের পক্ষ না নিয়ে পরিচালকের পক্ষে কথা বলেছি। সেদিন সত্য বলাটা আমার জন্য কাল হয়ে দাঁড়িয়েছে।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
এবার যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের ওপর নিষেধাজ্ঞা দিল ইরান ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার জামিন পেয়ে আদালত চত্বরে যা বললেন ড. ইউনূস ইউনিভার্সিটি অব ক্যালিফোর্নিয়ায় ফিলিস্তিনপন্থি শিক্ষার্থীদের ওপর হামলা জিম্বাবুয়ের সঙ্গে মাঠে নামার আগে শান্ত বললেন ‘সিরিজটা সহজ হবে না’ টিকটক কি বিক্রি হচ্ছে, সিদ্ধান্ত জানাল কর্তৃপক্ষ হামাসের হামলা: নেতানিয়াহুকে জিজ্ঞাসাবাদ ইসরাইলি তদন্ত সংস্থার নিউইয়র্কের আদালতে ট্রাম্পকে জরিমানা সস্ত্রীক ওমরাহ করতে গেলেন মির্জা ফখরুল হঠাৎ কেন আরেক বিয়ের সিদ্ধান্ত শাকিবের পরিবারের, জানালেন অপু বিশ্বাস জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি মোহাম্মদ আলী আর নেই ‘বিএনপির নয়, আ.লীগের নেতা ও তাদের স্বজনরা দেশ ছেড়ে যাচ্ছে’ ইউক্রেনের পূর্বাঞ্চলে রাশিয়ার হামলা, নিহত ৫ রাজবাড়ীতে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ গ্রেফতার ঠেকাতে যুক্তরাষ্ট্রের দ্বারস্থ নেতানিয়াহু স্বস্তির পরশ ছড়িয়ে নামল বৃষ্টি ছাত্রীনিবাসের সামনে গিয়ে যে কাণ্ড যুবকের মালয়েশিয়ায় প্রতারিত অভিবাসীদের দুর্দশা লাঘবে স্বাধীন কমিশন গঠনের আহ্বান সাবমেরিন বিধ্বংসী ‘স্মার্ট’ ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালাল ভারত মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে রাতেই তিন মামলা