বান্দরবানে সোনালী ব্যাংকে লুট, ম্যানেজার অপহরণ – U.S. Bangla News




বান্দরবানে সোনালী ব্যাংকে লুট, ম্যানেজার অপহরণ

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ৩ এপ্রিল, ২০২৪ | ৪:৪৬
বান্দরবানের রুমা উপজেলায় সোনালী ব্যাংকে লুট করেছে পাহাড়ের বিচ্ছিন্নতাবাদী সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ)। এ সময় পুলিশ ও আনসার বাহিনীর ১৪টি অস্ত্র, মোবাইল, ব্যাংকের ভোল্টের সব টাকাসহ ব্যাংক ম্যানেজার নেজাম উদ্দিনকে অপহরণ করে নিয়ে গেছে সশস্ত্র বাহিনীরা। অস্ত্রধারীদের হামলায় ইউএনও অফিস ও ব্যাংকের বেশ কয়েকজন সদস্য আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে রুমা উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সহকারী কমিশনার ভূমি) দিদারুল আলম জানান, সশস্ত্র সন্ত্রাসীরা তাণ্ডব চালিয়েছে রুমায়। সোনালী ব্যাংক লুট, ব্যাংক ও ইউএনও অফিসের স্টাফদের মারধর করেছে। পুলিশ, আনসারের ১৪টি অস্ত্র লুট করে নিয়ে গেছে। সবার মোবাইল ও

টাকা পয়সা নিয়ে গেছে। ব্যাংক ম্যানেজারকে অপহরণ করেছে। মারধরে বেশ কয়েকজন আহত হয়েছেন। তবে ব্যাংক থেকে কত টাকা নিয়ে গেছে বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধি বলেন, বিদ্যুৎ না থাকার সুযোগটি কাজে লাগিয়ে তাণ্ডব চালিয়েছে সশস্ত্র সন্ত্রাসী বাহিনী। অন্তত একশ জনের মতো সশস্ত্র সন্ত্রাসীরা রুমা উপজেলা পরিষদসহ আশপাশের এলাকাগুলো ঘেরাও করে লুটপাট চালিয়েছে। রুমা উপজেলাজুড়ে এখন থমথমে অবস্থা বিরাজ করছে। তাণ্ডব লুটপাটের সঙ্গে পাহাড়ের সশস্ত্র সংগঠন কেএনএফ জড়িত। রুমার ইউপি চেয়ারম্যান উহ্লামং মারমা বলেন, ডাকাত দল সোনালী ব্যাংক লুট করেছে বলে শুনেছি। পুলিশ আনসারের অস্ত্রও লুট করেছে। রুমায় থমথমে অবস্থা বিরাজ করছে।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি ৪০ ফিলিস্তিনি নারীকে সুখবর দিল বাংলাদেশ পাহাড়ি তরুণী চীনে পাচার: চক্রের হোতা চাকমা নারীর বিরুদ্ধে মামলা প্রেমের টানে ভারতীয় তরুণী বাংলাদেশে, যে সিদ্ধান্ত নিল বিজিবি-বিএসএফ ৭৫ হাজার বছর আগের নারীর মুখচ্ছবি প্রকাশ বৃষ্টির পর খেলা শুরু নিষেধাজ্ঞা শেষে ইলিশ শিকারে নদীতে জেলেরা বাকস্বাধীনতা অ্যাওয়ার্ড পাচ্ছেন নাভালনির স্ত্রী ‘টাকা দিলে চাকরি থাকে, না দিলেই চাকরিচ্যুতি’ বাংলাদেশকে ১২৫ রানের টার্গেট দিল জিম্বাবুয়ে জেল থেকে বেরিয়েই যে হুংকার দিলেন মামুনুল হক যুক্তরাষ্ট্রের দাবি প্রত্যাখ্যান রাশিয়ার, ইউক্রেনে রাসায়নিক অস্ত্র ব্যবহার হয়নি ট্রেন দুর্ঘটনায় তদন্ত কমিটি, ৩ জনকে বরখাস্ত শ্লীলতাহানির অভিযোগের বিষয়ে যা বললেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল বিএনপি আর কখনো ক্ষমতায় আসতে পারবে না : নিউইয়র্কে বিপ্লব বডুয়া গ্রেফতারি পরোয়ানা জারি হলে ফিলিস্তিন কর্তৃপক্ষকে শাস্তি দেবে ইসরাইল রাজ্যপালের বিরুদ্ধে নারীকর্মীকে শ্লীলতাহানির অভিযোগ, বিজেপি শিবিরে ধাক্কা সংগঠন গোছাতে পারেনি আ.লীগের শরিকরা মন্ত্রী-এমপিদের স্বজনের প্রার্থী হওয়া নিয়ে দলের অবস্থান ব্যাখ্যা করলেন কাদের ভারতকে টপকে টেস্ট র‍্যাঙ্কিংয়ের শীর্ষে অস্ট্রেলিয়া, বাংলাদেশ কত?