বড় ভাই গলা চেপে ধরেন, দেবরের গোপনাঙ্গ কাটেন ভাবী – U.S. Bangla News




বড় ভাই গলা চেপে ধরেন, দেবরের গোপনাঙ্গ কাটেন ভাবী

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৫ মে, ২০২৪ | ৮:৩০
বসতবাড়ির পথ নিয়ে বিরোধের জেরে ধস্তাধস্তির একপর্যায়ে ছোট ভাইয়ের গলা চেপে ধরেন বড় ভাই। আর ভাবী ধারালো দেশীয় অস্ত্র দিয়ে দেবরের গোপনাঙ্গ আংশিক কেটে দেন। পরে স্বজনরা আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তার গোপনাঙ্গে ৯টি সেলাই দেন। কুষ্টিয়ার কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের হোগলা গ্রামে শুক্রবার (২৪ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহত দেবরের নাম মো. হেলাল শেখ (৪০)। তিনি ওই গ্রামের মৃত গফুর শেখের ছেলে। অভিযুক্তরা হলেন, বড় ভাই জালাল শেখ (৪৫) ও ভাবী মোছা. রোজিনা খাতুন। আহত হেলাল বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। জানা যায়, দীর্ঘদিন ধরে বাড়ির পথের জমি নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলছে।

শুক্রবার সন্ধ্যায় বাকবিতণ্ডার একপর্যায়ে এ ঘটনা ঘটে। আহত হেলাল শেখ জানান, বসতবাড়ির পথের জমি নিয়ে বড় ভাইয়ের সাথে তার বিরোধ চলছিল। শুক্রবার সন্ধ্যায় পথ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে বড় ভাই তার গলা চেপে ধরেন। আর ভাবী তার গোপনাঙ্গ কাটেন। তিনি থানায় মামলা করবেন। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক থাকায় এ বিষয়ে তাদের বক্তব্য পাওয়া যায়নি। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও এস এম সাইদ সাকিব জানান, একজনের গোপনাঙ্গের এক তৃতীয়াংশ কাটার ঘটনা ঘটেছে। গোপণাঙ্গে ৯টি সেলাই দেওয়া হয়েছে। থানার ওসি মো. আকিবুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
ঈদুল আজহা উপলক্ষে মুক্তিযোদ্ধাদের অভিনন্দন প্রধানমন্ত্রীর গাজায় ‘কৌশলগত’ বিরতি দিয়েছে আইডিএফ, নিন্দা নেতানিয়াহুর ঈদের দিন বাবাকে নিয়ে এমপি আজিম কন্যার আবেগঘন স্ট্যাটাস ইসরাইলের যুদ্ধকালীন মন্ত্রিসভা ভেঙে দিলেন নেতানিয়াহু ঈদের দিন কচুখেতে মিলল ব্যবসায়ীর গলাকাটা লাশ বিত্তশালীদের প্রতি রাষ্ট্রপতির যে আহ্বান জানা গেল শোলাকিয়া ঈদগাহ ময়দানের নামকরণের ইতিহাস ঈদের শুভেচ্ছাবার্তায় গাজা নিয়ে যা বললেন বাইডেন ঈদের দিন ছুরিকাঘাতে ইমামকে খুন গরুর নাম ডিপজল, যা বললেন অভিনেতা সীমান্ত পরিস্থিতি নিয়ে গুজব চলছে, বিভ্রান্ত না হওয়ার অনুরোধ আইএসপিআরের এমপি আনার হত্যা: রিমান্ডে দায় স্বীকার করেননি আ.লীগ নেতা মিন্টু সৌদি আরবে তীব্র গরমে নিহত ১৯ হাজি ইতালিতে যথাযোগ্য মর্যাদায় ঈদুল আজহা উদযাপন সাত বছর গলায় আটকে ছিল কয়েন চামড়া শিল্প: সিন্ডিকেটের অপতৎপরতা রোধ করতে হবে রেন্টাল বিদ্যুৎকেন্দ্র: ব্যয়বহুল ও অপ্রয়োজনীয় কেন্দ্রগুলো বন্ধ করে দিন সেন্টমার্টিনে টহল দিচ্ছে নৌবাহিনী ও কোস্টগার্ডের জাহাজ, গতিবিধি পর্যবেক্ষণ কেমন থাকবে ঈদের দিনের আবহাওয়া বর্জ্য অপসারণ শুরু দুপুরে, প্যারিস মাঠে কোরবানি দিলে পুরস্কার