বজ্রপাতে একসঙ্গে ৩ জনের মৃত্যু – U.S. Bangla News




বজ্রপাতে একসঙ্গে ৩ জনের মৃত্যু

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ১ জুলাই, ২০২৪ | ৭:৩৭
নড়াইলে বজ্রপাতে একসঙ্গে তিনজনের মৃত্যু হয়েছে। এ সময় আরও একজন আহত হন। রোববার মধ্যরাতে উপজেলার কলোড়া ইউনিয়নের রামনগরচর এলাকায় এ ঘটনা ঘটে। তারা সবাই মাঠে শুকর চরাতেন বলে জানা গেছে। নিহতরা হলেন- যশোরের মনিরামপুর উপজেলার কাজীয়াড়া গ্রামের রতন রায় (৫৫), খুলনার নিজগ্রাম এলাকার মিল্টন রায় ও সাতক্ষীরার তালা উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের নন্দ ঢালি (৫০)। আহত চিত্ত মালো একই এলাকার বাসিন্দা। তিনি নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। জানা গেছে, তারা গত ২৫ দিন আগে বাড়ি থেকে শুকর চড়াতে বের হয়েছিলেন। বিভিন্ন এলাকা ঘুরে তিন দিন আগে তারা নড়াইল সদর উপজেলার রামনগরচর বিলে এসেছিলেন। রোববার মধ্যরাতে বৃষ্টির সময় বজ্রপাতে চারজনের মধ্যে তিনজনের মৃত্যু হয়।

অন্যজন গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই পড়ে ছিলেন। সোমবার সকালে স্থানীয়রা মাঠে যাওয়ার সময় তাদের দেখতে পেয়ে আহত ব্যক্তিকে উদ্ধার করে নড়াইল আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। সদর উপজেলার কলোড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রদীপ কুমার বিশ্বাস বলেন, সকালে স্থানীয়রা জানায় রাতে বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। আহত একজনকে হাসপাতালে নেওয়া হয়েছে। নড়াইল সদর থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুর রহমান বলেন, লাশ উদ্ধার করে নড়াইল আধুনিক সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
গুলিতে হাত হারানো ফিরোজের পক্ষে মামলায় লড়তে চায় আসক বাণিজ্যিক-ক্ল্যাসিক বিষয় না, মানুষ ভাল ছবি চায়: কলকাতায় গিয়ে শাকিব কোটাবিরোধী আন্দোলনে যেতে ছাত্রলীগের বাধা, হল গেটে তালা প্রধানমন্ত্রী দুদিনের সফরে টুঙ্গিপাড়া যাচ্ছেন কাল মহাকাশে আরও দুই স্যাটেলাইট পাঠাচ্ছে ইরান সরকারি ব্যয়ে সংযমী হতে নতুন নির্দেশনা লেবাননে ‘হামলার বদলে হামলা হবে’ দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উন্নীত হবে: চীন এ বছর বাজারে আমের দাম এত বেশি কেন? সাত প্রাণ কেড়ে জ্যামাইকায় আঘাত হানল ‘বেরিল’ রোববার দেশের সব কলেজ-বিশ্ববিদ্যালয়ে ক্লাস ও পরীক্ষা বর্জনের ঘোষণা এবার ফয়সালকে এনবিআর থেকে বিদায় যুক্তরাজ্যে নির্বাচন চলছে, ভোট দিলেন ঋষি সুনাক ও স্ত্রী এবার কাস্টমস কমিশনারের ৯ তলা বাড়ি, ফ্ল্যাট জব্দের নির্দেশ পশ্চিম সুদানে ব্যাপক গোলাগুলি, হতাহত ৩২ বিশ্বকাপজয়ী দলকে স্বাগত জানাতে বিমানবন্দরে জনসমুদ্র একসঙ্গে ফাঁস দিলেন স্বামী-স্ত্রী ফিলিস্তিনকে সমর্থন: তোপের মুখে অস্ট্রেলিয়ার সিনেটরের পদত্যাগ বান্দরবানে বেনজীরের সম্পত্তি ডিসির তত্ত্বাবধানে যে কারণে আজারবাইজানে না গিয়ে জার্মানিতে যাচ্ছেন এরদোগান