পাহাড়তলীতে ১১০০ লিটার চোলাইমদসহ আটক ১ – U.S. Bangla News




পাহাড়তলীতে ১১০০ লিটার চোলাইমদসহ আটক ১

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ | ১০:৪৬
চট্টগ্রাম নগরীর পাহাড়তলীর উত্তর কাট্টলি সেনবাড়িতে চোলাইমদ তৈরি করা হচ্ছিল দীর্ঘদিন ধরে। এলাকার মানুষ পাহাড়তলী থানার ওসি কেপায়েত উল্লাহকে তথ্য দিলে তিনি এসআই কাজি মনিরুল ইসলামকে বিষয়টি আইনি ব্যবস্থা নিতে দায়িত্ব দেন। গোয়েন্দা তথ্য ও গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১২টার দিকে অভিযান পরিচালনা করলে ১১০০ লিটার চোলাইমদসহ মাদক ব্যবসায়ী উজ্জ্বল বড়ুয়াকে আটক করা হয়েছে। তাছাড়া মদ তৈরির উপাদান মলি ৫০ লিটার, একটি মাটির পাতিল, একটি সিলভার পাতিল ও একটি গ্যাস সিলিন্ডার জব্দ করা হয়েছে। গ্রেফতার মাদক ব্যবসায়ী উজ্জ্বল বড়ুয়া রাউজান থানার নোয়াপাড়া দ্বিজেন্দ্র ডাক্তারের বাড়ির অরবিন্দ বড়ুয়ার ছেলে। বর্তমানে উত্তর কাট্টলি দাস বাড়িতে বসবাস করছেন। ওসি কেপায়েত উল্লাহ বলেন, পুলিশ কমিশনারের

কঠোর নির্দেশনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। এটা রুটিনমাফিক অভিযানের অংশ। চিন্তা করে দেখেন পবিত্র রমজান মাসেও মাদক ব্যবসা করছে। গ্রেফতার মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি ৪০ ফিলিস্তিনি নারীকে সুখবর দিল বাংলাদেশ পাহাড়ি তরুণী চীনে পাচার: চক্রের হোতা চাকমা নারীর বিরুদ্ধে মামলা প্রেমের টানে ভারতীয় তরুণী বাংলাদেশে, যে সিদ্ধান্ত নিল বিজিবি-বিএসএফ ৭৫ হাজার বছর আগের নারীর মুখচ্ছবি প্রকাশ বৃষ্টির পর খেলা শুরু নিষেধাজ্ঞা শেষে ইলিশ শিকারে নদীতে জেলেরা বাকস্বাধীনতা অ্যাওয়ার্ড পাচ্ছেন নাভালনির স্ত্রী ‘টাকা দিলে চাকরি থাকে, না দিলেই চাকরিচ্যুতি’ বাংলাদেশকে ১২৫ রানের টার্গেট দিল জিম্বাবুয়ে জেল থেকে বেরিয়েই যে হুংকার দিলেন মামুনুল হক যুক্তরাষ্ট্রের দাবি প্রত্যাখ্যান রাশিয়ার, ইউক্রেনে রাসায়নিক অস্ত্র ব্যবহার হয়নি ট্রেন দুর্ঘটনায় তদন্ত কমিটি, ৩ জনকে বরখাস্ত শ্লীলতাহানির অভিযোগের বিষয়ে যা বললেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল বিএনপি আর কখনো ক্ষমতায় আসতে পারবে না : নিউইয়র্কে বিপ্লব বডুয়া গ্রেফতারি পরোয়ানা জারি হলে ফিলিস্তিন কর্তৃপক্ষকে শাস্তি দেবে ইসরাইল রাজ্যপালের বিরুদ্ধে নারীকর্মীকে শ্লীলতাহানির অভিযোগ, বিজেপি শিবিরে ধাক্কা সংগঠন গোছাতে পারেনি আ.লীগের শরিকরা মন্ত্রী-এমপিদের স্বজনের প্রার্থী হওয়া নিয়ে দলের অবস্থান ব্যাখ্যা করলেন কাদের ভারতকে টপকে টেস্ট র‍্যাঙ্কিংয়ের শীর্ষে অস্ট্রেলিয়া, বাংলাদেশ কত?