নিজের বিয়েতে সাবেক প্রেমিকদের নিমন্ত্রণ! – U.S. Bangla News




নিজের বিয়েতে সাবেক প্রেমিকদের নিমন্ত্রণ!

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ১৭ জানুয়ারি, ২০২৩ | ১২:০৮
নিজের বিয়েতে সাবেক প্রেমিকদের নিমন্ত্রণ জানিয়েছেন এক কনে। শুধু তাই নয়, সাবেক প্রেমিকদের সবাইকে একই টেবিলে খাওয়ার ব্যবস্থা করেছেন। ঘটনাটি ঘটেছে ৮ জানুয়ারি, চীনের হুবেই প্রদেশে। ওই বিয়ের ভোজ অনুষ্ঠানের একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যায়, অনুষ্ঠানে একটি টেবিলে অন্তত পাঁচজন তরুণ বসে আছেন। ওই টেবিলের ওপর রাখা একটি কার্ডে লেখা ‘টেবিলটি সাবেক প্রেমিকদের জন্য’। ভিডিওতে দেখা যায়, সাবেক প্রেমিকার বিয়ের ভোজ অনুষ্ঠানে বেশ শান্তশিষ্টই ছিলেন ওই তরুণেরা। তবে চারপাশের উৎসবমুখর পরিবেশের সঙ্গে যেন খাপ খাইয়ে নিতে পারছিলেন না। তারা যে অস্বস্তিতে ভুগছেন, তা তাদের চেহারা দেখেই বোঝা যাচ্ছিল। এদিকে ওই পাঁচ তরুণের সঙ্গে টেবিলে বসে ছিলেন

দুই নারীও। অনেকে বলছেন, তাঁরা ছিলেন ওই তরুণদের দুজনের বর্তমান সঙ্গী। তবে চীনে কিন্তু এমন ঘটনা এই প্রথম নয়। এর আগে দেশটির গুয়াংডং প্রদেশে একটি বিয়েতে একই ঘটনা ঘটেছিল। গত বছরের জুনে ইন্টারনেটে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, সাবেক প্রেমিকদের জন্য সাজানো একটি টেবিলে বসে আছেন নয়জন তরুণ।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
উপজেলায় প্রার্থী হতে পারবেন না মন্ত্রী-এমপিদের স্বজনরা: শেখ হাসিনা প্রথম দফায় ১০২ আসনে ভারতে লোকসভা নির্বাচনে আজ ভোটগ্রহণ শুরু শিশুখাদ্য সেরেলাক ও নিডোতে উচ্চমাত্রায় চিনি শেয়ারবাজারে রক্তক্ষরণ থামছে না আফ্রিদিকে সরিয়ে বাবরকে অধিনায়ক করায় ক্ষুব্ধ হাফিজ এক পিস ডাবের দাম ১৮০ টাকা! উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি থাকবে ৮০ ভাগ: ইসি আলমগীর ব্রিটিশ হাইকমিশনারকে কর্মকৌশল জানাল বিএনপি অপপ্রচার বন্ধে ভারতীয় প্রতিষ্ঠানের সাহায্য নেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী প্রাকৃতিক সম্পদের মূল্য হিসাব করবে বিবিএস উপজেলায় মনোনয়নপত্র প্রত্যাহারে হার্ডলাইনে বিএনপি কাতারের আমির ঢাকা আসছেন মুক্তিপণে আরও বাড়তে পারে জলদস্যুতা মানুষের মতো কল্পনা করতে পারে ইঁদুর মালয়েশিয়ায় চালু হলো ই-পাসপোর্টের কার্যক্রম ইনফ্লুয়েঞ্জার মৌসুম সতর্ক থাকা ও স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত ভোজ্যতেলের নির্ধারিত মূল্যের চেয়ে বাজার দর বেশি অপপ্রচার বন্ধে ভারতীয় প্রতিষ্ঠানের সাহায্য নেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী এক বন্ধুকে খুশি করতে গিয়ে আরেকজনের বিরাগভাজন হতে পারি না: সেনাপ্রধান মোদির ৪০০ আসনের স্বপ্ন কতটা যুক্তিযুক্ত?