নামাজের সময়সূচি: ২৮ অক্টোবর ২০২৩ – U.S. Bangla News




নামাজের সময়সূচি: ২৮ অক্টোবর ২০২৩

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৮ অক্টোবর, ২০২৩ | ৫:০৮
ইসলামের পাঁচটি স্তম্ভ। এর মধ্যে দ্বিতীয় স্তম্ভ হচ্ছে নামাজ। ইমানের পর ইসলামের সব চেয়ে তাৎপর্যপূর্ণ আমল হলো নামাজ। এটি ইসলামের প্রাণ। মুমিন এবং কাফেরের মাঝে বড় পার্থক্য তৈরি করে নামাজ। পাঁচ ওয়াক্ত ফরজ নামাজ ছাড়াও নফল নামাজ পড়ার বিধান ইসলামী শরিয়তে রয়েছে। দুনিয়ার সব খারাপ ও অন্যায় কাজ থেকে মানুষকে রক্ষা করে নামাজ। আজ শনিবার, ২৮ অক্টোবর ২০২৩ (১২ কার্তিক, ১৪৩০ বাংলা, ১২ রবিউস সানি, ১৪৪৫ হিজরি)। দেখে নিন ঢাকা ও এর আশপাশের এলাকার নামাজের সময়সূচি- ফজর: ৪টা ৪৬ মিনিট * যোহর: ১১টা ৪৬ মিনিট * আসর: ৩টা ৪৮ মিনিট * মাগরিব: ৫টা ২৮ মিনিট * এশা: ৬টা ৪২ মিনিট ফজর (রোববার, ২৯ অক্টোবর):

৪টা ৪৬ মিনিট। বিভাগীয় শহরের জন্য উল্লিখিত সময়ের সঙ্গে যে সব বিভাগে সময় যোগ-বিয়োগ করতে হবে– বিয়োগ করতে হবে– চট্টগ্রাম: ৫ মিনিট * সিলেট: ৬ মিনিট * যোগ করতে হবে– খুলনা: ৩ মিনিট * রাজশাহী: ৭ মিনিট * রংপুর: ৮ মিনিট * বরিশাল: ১ মিনিট সূর্যোদয় (শনিবার, ২৮ অক্টোবর): ৬.০০টা।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে: প্রতিমন্ত্রী ‘৪৬তম বিসিএসে ভুল প্রশ্নের জন্য কেউ বঞ্চিত হবেন না’ বিদেশ থেকে ঢাকায় নেমেই গ্রেফতার ‘কাচ্ছি ভাই’ মালিক রিমান্ডে গাজায় স্থায়ী যুদ্ধবিরতির জন্য সবকিছু প্রস্তুত: ইরানের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় ভারতের পররাষ্ট্র সচিব গণশুনানিতে বসেই অভিযোগের সমাধান করলেন পলক হাইকোর্টের আদেশ স্থগিত: ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচনে বাধা নেই গাজা সংকট নিয়ে কুয়েতের আমিরকে যা বললেন এরদোগান বৃষ্টি ও ধান কাটার মৌসুম হওয়ায় ভোটার উপস্থিতি কম: সিইসি দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৫ কোন সড়কে কোন যানবাহন কত গতিতে চলবে, নীতিমালা জারি চীনের হাসপাতালে এলোপাতাড়ি ছুরিকাঘাতে ১০ জনের মৃত্যু ডলারের দাম এক লাফে ৭ টাকা বাড়াল বাংলাদেশ ব্যাংক ১৮ মাস পর ভারতে রাষ্ট্রদূত পাঠাচ্ছে চীন আদালতে মুখোমুখি দেখায় ট্রাম্পের দিকে তাকাননি পর্নো তারকা স্টর্মি আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ক্ষমা চেয়ে ফেরার আর্জি রোমান সানার, যা বলল ফেডারেশন বাংলাদেশ ব্যাংকের সংবাদ সম্মেলন বয়কট করলেন সাংবাদিকরা বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ