ধর্ষণ মামলায় জামিন পেলেন মুশতাক-ফাওজিয়া – U.S. Bangla News




ধর্ষণ মামলায় জামিন পেলেন মুশতাক-ফাওজিয়া

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৯ এপ্রিল, ২০২৪ | ৫:২৪
রাজধানীর মতিঝিলের আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজছাত্রীকে প্রলোভন ও জোরপূর্বক ধর্ষণের অভিযোগের মামলায় জামিন পেয়েছেন প্রতিষ্ঠানটির গভর্নিং বডির সাবেক দাতা সদস্য খন্দকার মুশতাক আহমেদ ও কলেজের অধ্যক্ষ ফাওজিয়া রাশেদী। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত তাদের জামিন মঞ্জুর করেছেন আদালত। সোমবার শুনানি শেষে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮ এর বিচারক শওকত আলীর আদালত এ আদেশ দেন। আগামী ২ জুন মামলার পরবর্তী তারিখ ধার্য করা হয়েছে। মুশতাক আহমেদের আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার এ সব তথ্য জানান। তিনি বলেন, ‘আজ আসামিদের স্থায়ী জামিন চেয়ে শুনানি করি। আদালত প্রতিবেদন দাখিল পর্যন্ত তাদের জামিন মঞ্জুর করেছেন।’ গত ১৪ মার্চ মামলাটির অব্যাহতির সুপারিশ করে

পুলিশের দেওয়া চূড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে নারাজির আবেদন মঞ্জুর করেন ট্রাইব্যুনাল। ওই দিন নারাজির আবেদন গ্রহণ করে মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দেন আদালত। গত বছরে ১ আগস্ট আদালতে মামলাটি করেন ওই ছাত্রীর বাবা। আদালত বাদীর জবানবন্দি নিয়ে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অভিযোগটি এজাহার হিসেবে গণ্য করে নিয়মিত মামলার আদেশ দেন। মামলায় মুশতাকের সঙ্গে আসামি করা হয় ফাওজিয়া রাশেদীকে। পরে মামলায় তথ্যগত ভুল হয়েছে উল্লেখ করে আসামিদের অব্যাহতির সুপারিশ করে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দেন তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা। গত ৩ মার্চ চূড়ান্ত প্রতিবেদনে নারাজি দেন মামলার বাদী।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ঐক্যবদ্ধ হয়ে নিজেদের দাবি নিজেদেরই আদায় করতে হবে: মির্জা ফখরুল কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী আরও ৪ বিএনপি নেতা বহিষ্কার গাজা ইস্যুতে বাইডেন প্রশাসনের আরেক কর্মকর্তার পদত্যাগ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন উন্নত বিশ্বকে কার্বন নিঃসরণ কমানোয় মনোযোগ দিতে হবে: পরিবেশমন্ত্রী ফোর্বসের ‌‘৩০ অনূর্ধ্ব ৩০’ এশিয়ার তালিকায় ৯ বাংলাদেশি ‘বিএনপির আশায় গুড়েবালি দিয়ে বার্তা দিয়ে গেছে যুক্তরাষ্ট্র’ চীন রাশিয়ার হুমকি, আত্মরক্ষার্থে নতুন চুক্তিতে গেল জাপান যুক্তরাষ্ট্র হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহত বন্যায় ব্রাজিলে মৃতের সংখ্যা বেড়ে ১৫০, নিখোঁজ ১১২ তিন বছরে ৩৬ হাজার কোটি টাকা বরাদ্দের প্রস্তাব রপ্তানি আয়ের লক্ষ্য ১১০ বিলিয়ন ডলার দেশে ৫ যুগের ইতিহাসে রেকর্ড লবণ উৎপাদন আওয়ামী-ঝড়ে নাস্তানাবুদ অন্য দলের প্রার্থীরা ভোটে সহযোগিতা করলেও ব্যবস্থা নেবে বিএনপি চারদিন পর টের পেল বন বিভাগ মশারি নিয়ে রাজপথে ‘চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!