চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজারে আগুন, নিহত ৩ – U.S. Bangla News




চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজারে আগুন, নিহত ৩

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৮ জুন, ২০২৪ | ৯:০৩
চট্টগ্রামের কোতোয়ালি থানার রিয়াজউদ্দিন বাজার এলাকায় মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিভাতে ফায়ার সার্ভিসের তিনটি স্টেশনে ৮টি ইউনিট দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় নিহত হয়েছেন ৩ জন। বৃহস্পতিবার (২৭ জুন) দিবাগত রাত ১টা ৩৫ মিনিটের দিকে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডের কারণ জানাতে পারেনি। যে এলাকায় আগুন লাগার ঘটনা ঘটেছে, সেখানে একটির সঙ্গে আরেকটি লাগানো অবস্থায় একাধিক বহুতল মার্কেট রয়েছে। চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবদুর রাজ্জাক বলেন, আগুনের খবর পেয়ে সঙ্গে সঙ্গে আগ্রাবাদ, নন্দনকানন ও চন্দনপুরা স্টেশনের ৬টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। রাত সাড়ে ৩টার পর আরও দুটি ইউনিট যুক্ত হয়। তারা আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

অগ্নিকাণ্ডের কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এর আগে, চলতি বছর ৮ ফেব্রুয়ারি রাতে রিয়াজউদ্দিন বাজার এলাকার একটি বহুতল মার্কেটে আগুন লাগার ঘটনা ঘটে। তবে সেই অগ্নিকাণ্ডে কেউ হতাহত হয়নি।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
ইসরাইলের ‘প্রস্তাব’ মেনে নিতে চাপ দিচ্ছে যুক্তরাষ্ট্র: হামাস বৃষ্টিতে পাহাড়ধসের শঙ্কা, সতর্কতা জারি অনির্দিষ্টকালের জন্য ঢাবির সব পরীক্ষা স্থগিত জবি ছাত্রলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে প্রশ্নফাঁসের অভিযোগ কোরিয়ায় কেন জনপ্রিয় হয়ে উঠলো ‘হ্যাপিনেস ফ্যাক্টরি’ ১৩ বছরের কিশোরকে গুলি করে হত্যা করল নিউইয়র্ক পুলিশ ৩২ বছরেও বদলায়নি দ. আফ্রিকার বিশ্বকাপ ভাগ্য মতিউরকে নিয়ে বিভিন্ন জেলায় দুদকের চিঠি এনবিআরের সেই প্রথম সচিব ফয়সালকে বদলি করাচিতে যাত্রীবাহী বাস উলটে নিহত ৭ বাজেটে বিদেশনির্ভরতা অনেক কমিয়ে আনা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী সারাদেশে বৃষ্টি নিয়ে দুঃসংবাদ আবহাওয়া অফিসের বেনজীরের ৪ ফ্ল্যাটে প্রবেশে ম্যাজিস্ট্রেট নিয়োগের নির্দেশ আবেদন নিয়ে আদালতে হাজির মতিউরপত্নী লায়লা ভারতের টি২০ বিশ্বকাপ জয়ের কারিগরেরা এখন কোথায়? ১৭৯ কিমি বেগে আঘাত হানবে ‘হারিকেন বেরিল’ কোপা-ইউরোয় যে বিচিত্র অভিজ্ঞতা হলো মেসি-রোনালদোর নতুন করে ইসরাইলি অবৈধ বসতি স্থাপন, ওআইসির তীব্র নিন্দা যে কারণে নাগরিকদের দ্রুত লেবানন ছাড়তে বলল সৌদি প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের নায়করা এখন কোথায়