আন্দোলনের ঘোষণা দিয়ে বিএনপি রমজানের পবিত্রতা নষ্ট করতে চায়: তথ্যমন্ত্রী – U.S. Bangla News




আন্দোলনের ঘোষণা দিয়ে বিএনপি রমজানের পবিত্রতা নষ্ট করতে চায়: তথ্যমন্ত্রী

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৫ মার্চ, ২০২৩ | ৭:২৮
আন্দোলনের ঘোষণা দিয়ে বিএনপি রমজানের পবিত্রতাও নষ্ট করতে চায় বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, ‘অতীতে আমরা কখনই পবিত্র রমজান মাসে আন্দোলনের ঘোষণা দিতে দেখিনি। সবাই এ মাসে রাজনৈতিক কর্মসূচি থেকে বিরত থাকে। ইফতার পার্টি হয়, অন্য কর্মসূচি হয়। বিএনপির কর্মসূচি দেখে মনে হচ্ছে তারা রমজানের পবিত্রতাটাও নষ্ট করতে চায়।’ আজ শনিবার দুপুরে রাজধানীর মিন্টো রোডের সরকারি বাসভবনে তিনি এ মন্তব্য করেন। মন্ত্রী আরও বলেন, রমজান মাসেও মানুষ স্বস্তিতে থাকুক সেটা চায় না বিএনপি। তারা একটি বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টির পাঁয়তারা করছে। রমজানে পণ্যের দাম বাড়ানোকে গণবিরোধী আখ্যা দিয়ে সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেন, দুঃখজনক

হলেও সত্য যে, রমজান কিংবা কোনো উৎসব শুরু হলে দেশের কিছু কিছু অসাধু ব্যবসায়ী অতিরিক্ত মুনাফার জন্য দ্রব্যমূল্য বাড়িয়ে দেয়। রমজানকে সামনে রেখে প্রধানমন্ত্রী আমদানি ও উৎপাদননির্ভর পণ্যের সরবরাহ ঠিক রাখতে নানা ব্যবস্থা নিয়েছেন। ফলে খাদ্যপণ্যের মজুদ এখন শুধু যথেষ্টই নয়, বরং প্রয়োজনের চেয়ে বেশি রয়েছে। রমজানে দাম বৃদ্ধির কোনো যৌক্তিকতা নেই। মন্ত্রী বলেন, দেশের খাদ্য নীতি অনুযায়ী, যদি ১০ লাখ টন খাদ্যপণ্য মজুদ থাকলে সেটি নিরাপদ। কিন্তু বর্তমানে বিশ লাখ টনের চেয়ে বেশি খাদ্যশস্য যেমন চাল, গম এবং ভোগ্যপণ্য মজুদ রয়েছে। এরপরেও কিছু অসাধু ব্যবসায়ী, মজুতদাররা পণ্যের দাম বাড়ানোর অপচেষ্টা চালাচ্ছে। এটি যারা করবে তারা আসলে গণবিরোধী কাজে লিপ্ত হবে।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
উপজেলায় প্রার্থী হতে পারবেন না মন্ত্রী-এমপিদের স্বজনরা: শেখ হাসিনা প্রথম দফায় ১০২ আসনে ভারতে লোকসভা নির্বাচনে আজ ভোটগ্রহণ শুরু শিশুখাদ্য সেরেলাক ও নিডোতে উচ্চমাত্রায় চিনি শেয়ারবাজারে রক্তক্ষরণ থামছে না আফ্রিদিকে সরিয়ে বাবরকে অধিনায়ক করায় ক্ষুব্ধ হাফিজ এক পিস ডাবের দাম ১৮০ টাকা! উপজেলা নির্বাচনে ভোটার উপস্থিতি থাকবে ৮০ ভাগ: ইসি আলমগীর ব্রিটিশ হাইকমিশনারকে কর্মকৌশল জানাল বিএনপি অপপ্রচার বন্ধে ভারতীয় প্রতিষ্ঠানের সাহায্য নেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী প্রাকৃতিক সম্পদের মূল্য হিসাব করবে বিবিএস উপজেলায় মনোনয়নপত্র প্রত্যাহারে হার্ডলাইনে বিএনপি কাতারের আমির ঢাকা আসছেন মুক্তিপণে আরও বাড়তে পারে জলদস্যুতা মানুষের মতো কল্পনা করতে পারে ইঁদুর মালয়েশিয়ায় চালু হলো ই-পাসপোর্টের কার্যক্রম ইনফ্লুয়েঞ্জার মৌসুম সতর্ক থাকা ও স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত ভোজ্যতেলের নির্ধারিত মূল্যের চেয়ে বাজার দর বেশি অপপ্রচার বন্ধে ভারতীয় প্রতিষ্ঠানের সাহায্য নেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী এক বন্ধুকে খুশি করতে গিয়ে আরেকজনের বিরাগভাজন হতে পারি না: সেনাপ্রধান মোদির ৪০০ আসনের স্বপ্ন কতটা যুক্তিযুক্ত?