স্ত্রীকে ঘাসফুল দিয়ে ভালোবাসা জানালেন রোমান্টিক বাইডেন

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :১ মে ২০২১, ৮:৫৮ অপরাহ্ণ
স্ত্রীকে ঘাসফুল দিয়ে ভালোবাসা জানালেন রোমান্টিক বাইডেন

৭৮ বছর বয়সেও রোমান্টিকতায় একটুও ভাটা পড়েনি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের। ছোট্ট একটি ঘাসফুল দিয়ে ভালোবাসা নিবেদন করে তিনি চমকে দিয়েছেন স্ত্রী জিল বাইডেনকে।

বৃহস্পতিবার জর্জিয়ায় যাওয়ার জন্য হোয়াইট হাউস থেকে বের হওয়ার সময় বাইডেন হঠাৎ নুয়ে পড়ে ঘাসে ফুটে থাকা একটি ফুল তুলে এনে উপহার দেন স্ত্রীকে।

দামী কিছু নয়, সামান্য এই ঘাসফুলেই ভালোবাসা খুঁজে নিয়েছেন বিশ্বের সেরা ধনী দেশটির প্রেসিডেন্ট বাইডেন দম্পতি।

যুক্তরাষ্ট্রের রাজনীতি বিষয়ক ‘দ্য হিল’ পত্রিকা জানায়,জর্জিয়ার আটলান্টায় একটি সমাবেশে যোগ দিতে যাওয়ার জন্য রওনা হচ্ছিলেন প্রেসিডেন্ট বাইডেন ও ফার্স্ট লেডি জিল।

হোয়াইট হাউস প্রাঙ্গণ পেরিয়ে মেরিন ওয়ান হেলিকপ্টারে উঠতে যাচ্ছিলেন তারা।ঠিক তখনই ঘাসের ওপর দিয়ে হেঁটে যাওয়ার সময় হঠাৎ থেমে নুয়ে পড়েন বাইডেন। তা দেখে দাঁড়িয়ে যান জিল।

একটু পরেই বাইডেন উঠে দাঁড়িয়ে হাসিমুখে স্ত্রীর হাতে দেন একটি ড্যান্ডেলিয়ন ফুল। আর তা খুশিমনেই গ্রহণ করেন ফার্স্ট লেডি।

এরপর জিলের কোমরে হাত রেখে তাকে হেলিকপ্টারের দিকে এগিয়ে নেন বাইডেন। আর জিল স্বামীর দেওয়া ফুলটি সযত্নে হাতে নিয়েই হেলিকপ্টারে উঠে বসেন।

তাদের এই রোমান্টিক দৃশ্য ধরা পড়েছে ক্যামেরায়। ভিডিওটি এরই মধ্যে ভাইরাল হয়েছে। ১০ লাখের বেশি মানুষ তা দেখেছে।

বৃহস্পতিবার বিকেলে সিবিএস নিউজের হোয়াইট হাউস সংবাদদাতা ভিডিওটি টুইটারে আপলোড করেন। তারপরই ভাইরাল হয়ে যায় মাত্র ২৮ সেকেন্ডের এই ভিডিও। টুইটার:রয়টার্স।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।