সিরাজদিখানে হেফাজতের সমাবেশ ঘিরে ১৪৪ ধারা জারি

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :৮ এপ্রিল ২০২১, ৮:১৫ পূর্বাহ্ণ
সিরাজদিখানে হেফাজতের সমাবেশ ঘিরে ১৪৪ ধারা জারি

প্রশাসনের কঠোর অবস্থান এবং ১৪৪ ধারা জারির পর মুন্সীগঞ্জের সিরাজদিখানে প্রতিবাদ সমাবেশ করার সিদ্ধান্ত থেকে পিছু হটেছে হেফাজতে ইসলাম। পূর্ব-ঘোষিত প্রতিবাদ সমাবেশ আজ বুধবার সন্ধ্যার দিকে স্থগিত করেছে ইসলামি সংগঠনটি।

জেলার সিরাজদিখান উপজেলা হেফাজতে ইসলামের সভাপতি ও কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা ওবায়দুল্লাহ কাশেমী মোবাইল ফোনে সাংবাদিকদের জানান, করোনা প্রাদুর্ভাবের কথা বিবেচনা করে হেফাজতে ইসলামের প্রতিবাদ সমাবেশ স্থগিত করা হয়েছে।

এ সময় ওবায়দুল্লাহ কাশেমী প্রতিবাদ সমাবেশ স্থগিত করার সংবাদটি প্রচার করার জন্য সাংবাদিকদের বিশেষ অনুরোধ করেন।

এদিকে, হেফাজতে ইসলামের প্রতিবাদ সমাবেশ ঘিরে ১৪৪ ধারা জারি ও পুলিশের কঠোর অবস্থান নেওয়ার কথা জানিয়েছেন সিরাজদিখান সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রাজিবুল হাসান। তিনি বলেন, ‘প্রতিবাদ সমাবেশ ঘিরে পুলিশের পাঁচ শতাধিক সদস্য মোতায়েন থাকবে। সেখানে নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে। যেকোনো মূল্যে সেখানে বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেওয়া হবে না। আইনশৃঙ্খলা বজায় রাখতে কঠোর অবস্থানে থাকবে পুলিশ ও প্রশাসন।’

উল্লেখ্য, আগামীকাল বৃহস্পতিবার দুপুরে জেলার সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের কুচিয়ামোড়া কলেজ মাঠে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে ঢাকা দক্ষিণ ও মুন্সীগঞ্জ জেলা হেফাজতে ইসলাম। সাম্প্রতিক হেফাজতে ইসলামের আন্দোলনে কেন্দ্রীয় নায়েবে আমীর মধুপুরের পীর আব্দুল হামিদ ও সৈয়দপুর মাদরাসার মুহতামিম মাওলানা বশির আহমাদের ওপর হামলা ও হাজার হাজার জনগণের বিরুদ্ধে মিথ্যা মামলা এবং ২০ শহীদের হত্যার বিচারের দাবিতে ওই প্রতিবাদ সমাবেশ আয়োজন করা হয়েছিল।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।