‘ষড়যন্ত্রকারীদের চিরতরে কবর দেওয়া হবে’ – U.S. Bangla News




‘ষড়যন্ত্রকারীদের চিরতরে কবর দেওয়া হবে’

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ১৪ জানুয়ারি, ২০২৩ | ৮:৩০
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, ৫৪ দল কেন ৪৫০টা দলও যদি এক হয় তাহলেও শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানো কোনো শক্তি তাদের নাই। তার কারণ শেখ হাসিনা জনগণের জন্য কাজ করে। জনগণই তার শক্তি। আগামী নির্বাচনে জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে আবার শেখ হাসিনাকে ক্ষমতায় আনবেন। আর ষড়যন্ত্র কারীদের চিরতরে কবর দেওয়া হবে। শুক্রবার দুপুরে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার হারুকান্দি ইউনিয়নের দক্ষিণ চাঁদপুর গ্রামের শেখ মো. সাহেব আলীর বাড়িতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, আজকে শেখ হাসিনা সরকারকে হটানোর জন্য নানাভাবে ষড়যন্ত্র শুরু হয়েছে।

আগামী বছরের ৭ জানুয়ারির মধ্যে জাতীয় নির্বাচন হবে। গত ৪ বছরে কোনো খোঁজখবর নাই, এই নির্বাচন আসলেই তার মাঠে নামে। এ সময় উপস্থিত ছিলেন- মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দিনসহ আওয়ামী লীগের নেতাকর্মী ও কম্বল নিতে আসা লোকজন।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
কোটা আন্দোলনে রেসিডেন্সিয়াল কলেজ শিক্ষার্থী ফারহান নিহত বাইডেনকে সরে দাঁড়ানোর জন্য চাপ শুমার, পেলোসির সংঘাত ও সহিংসতা কাম্য নয়: চীনা রাষ্ট্রদূত শিক্ষার্থীদের দাবি যৌক্তিক, আলোচনায় সমাধান মিলবে: আরেফিন সিদ্দিক স্বামী অন্য নারীর সঙ্গী, বিচ্ছেদের ঘোষণা দিলেন দুবাইয়ের রাজকুমারী এবার কোটা আন্দোলন নিয়ে সরব মেহজাবীন, যা বললেন মাদারীপুরে ত্রিমুখী সংঘর্ষে লেকের পানিতে পড়ে শিক্ষার্থীর মৃত্যু ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত শিক্ষার্থীদের আন্দোলনে পাশে দাঁড়ালেন কলকাতার নায়িকা সোহেল-নিরব-টুকুসহ বিএনপির ৫০০ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা ছাত্র আন্দোলনের প্রতি পূর্ণ সমর্থন জামায়াতের বিএনপির কার্যালয়ে ফের ঝুলছে তালা, সতর্ক অবস্থানে পুলিশ আন্দোলনত শিক্ষার্থীরা মুক্তির সন্তান, স্বপ্নের বিপ্লব গড়ে তুলছে: রিজভী শিক্ষার্থীদের পরিবর্তে আজ মাঠে নেমেছে বিএনপি-জামায়াত: কাদের ‘কমপ্লিট শাটডাউন’ নিয়ে যা বললেন ওবায়দুল কাদের যুক্তরাষ্ট্র আ.লীগ সভাপতি ড. সিদ্দিকের বাংলাদেশ গমন : ডা:মাসুদ ভারপ্রাপ্ত সভাপতি আজ সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ দুবাইয়ের রাজকন্যা হয়েও যে কারণে স্বামীকে তালাক দিলেন শেখা মাহরা শিক্ষার্থীদের বিরুদ্ধে বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে হানিফ ফ্লাইওভারে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত