শেখ রাসেলের কষ্টার্জিত জয় রহমতগঞ্জকে হারিয়ে

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :২১ জানুয়ারি ২০২১, ১০:৫২ পূর্বাহ্ণ | নিউজটি পড়া হয়েছে : 56 বার
শেখ রাসেলের কষ্টার্জিত জয় রহমতগঞ্জকে হারিয়ে

একদিকে একবারের চ্যাম্পিয়ন শেখ রাসেল ক্রীড়া চক্র। অন্যদিকে একবারের লীগ রানার্সআপ রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। গত মৌসুমের পরিত্যক্ত লীগে দু’দলের একমাত্র মোকাবেলায় কেউ জেতেনি, আবারও কেউ হারেওনি। তবে বুধবার বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলের খেলায় জয়-পরাজয় নিষ্পত্তি হয়েছে। তাতে জিতেছে ‘বেঙ্গল ব্লুজ’ খ্যাত রাসেলই। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে তারা ১-০ গোলে হারায় ‘জায়ান্ট কিলার’ খ্যাত রহমতগঞ্জকে। তবে জেতার জন্য অনেক ঘাম ঝরাতে হয়েছে তাদের। অপেক্ষা করতে হয়েছে ৭৪ মিনিট পর্যন্ত।

এ নিয়ে টানা দুই ম্যাচে জিতলো রাসেল। নিজেদের প্রথম ম্যাচে তারা ২-১ গোলে হারায় ব্রাদার্স ইউনিয়নকে। তাদের পয়েন্ট ৬। পক্ষান্তরে ১ পয়েন্ট পাওয়া নিজেদের দ্বিতীয় ম্যাচে রহমতগঞ্জের এটা প্রথম ড্র। নিজেদের প্রথম ম্যাচে তারা ১-১ গোলে ড্র করেছিল সাইফ স্পোর্টিংয়ের সঙ্গে।

বুধবার ম্যাচে ৭৫ মিনিটে গোল করে এগিয়ে যায় রাসেল। ডান প্রান্ত থেকে বখতিয়ারের মাপা কর্নার বক্সে পেয়ে মোহাম্মদ আবদুল্লাহ ডান পায়ের চমৎকার শটে বল জালে পাঠান (১-০)। এর আগে নিজেদের প্রথম ম্যাচে ব্রাদার্সের বিপক্ষেও গোল করেছিলেন রাসেলের এই ফরোয়ার্ড।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।