লালমনিরহাটে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে দুই যুবক আটক

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :১৫ জানুয়ারি ২০২১, ১:৩৫ পূর্বাহ্ণ | নিউজটি পড়া হয়েছে : 66 বার
লালমনিরহাটে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে দুই যুবক আটক

লালমনিরহাট জেলা প্রতিনিধি ঃ-

লালমনিরহাট সদর উপজেলার তিস্তা টোলপ্লাজা এলাকায় এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে দুই যুবককে হাতে নাতে আটক করেছে সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়ার ( তিস্তা টোলপ্লাজা) আফজাল নগর এলাকায় একটি অধ্যপরিতার্থ গুদাম ঘরে এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- পার্শ্ববর্তী কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙা ইউনিয়নের পশ্চিম দেবোত্তর এলাকার ত্রিপদ রায়ের ছেলে রেস্টুরেন্ট ব্যবসায়ী নির্মল চন্দ্র রায় (২৮) ও লালমনিরহাট জেলার সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকার ট্রাক্টর চালক তৈয়ব আলীর ছেলে আতিকুল ইসলাম (২৫)।
এলাকাবাসী ও পুলিশ জানান, লালমনিরহাট তিস্তা টোলপ্লাজা পুলিশ চেকপোস্টে দায়িত্বরত এসআই নুর আলম লোকমুখে কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙা ইউনিয়নের পশ্চিম দেবোত্তর এলাকার এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে জানতে পারলে তাৎক্ষণিক ওই পুলিশ অফিসার এলাকার লোকজনের সহায়তায় ওই দুই যুবককে আটক করলেও। এবং ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় গুডাউনের মালিক রিপন মিয়া পালিয়ে যায়।
এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই কিশোরী জানান, তাকে ডেকে নিয়ে গিয়ে র্ধষণ করে নির্মল ও তার বন্ধু আতিকুল। এসময় আমি অনেক চেষ্টা করেও আমি আমার সম্ভম রক্ষা করতে পারিনি।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) শাহ আলম জানান, ভিকটিমের কাছ থেকে প্রাপ্ত তথ্য আমরা পরীক্ষা-নিরীক্ষা করে দেখছি এবং ওই কিশোরীর পরিবারের লোকজনকে ডেকেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।