রাষ্ট্র নয় বরং বিএনপির মেরামত করা দরকার: তথ্যমন্ত্রী – U.S. Bangla News




রাষ্ট্র নয় বরং বিএনপির মেরামত করা দরকার: তথ্যমন্ত্রী

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২২ ডিসেম্বর, ২০২২ | ১০:২৬
রাষ্ট্র নয় বরং বিএনপির মেরামত করা দরকার বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বুধবার (২১ ডিসেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন তিনি। তথ্যমন্ত্রী বলেন, রাষ্ট্র নয় বরং বিএনপির মেরামত করা দরকার। বিএনপির ২৭ দফা জনগণের সঙ্গে ভাঁওতাবাজি। বিএনপি রাজনীতির নামে মানুষ হত্যা করেছে, জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। তারা যখন রাষ্ট্র মেরামতের কথা বলে তখন মানুষ স্বাভাবিকভাবে আতঙ্কিত হয়। এসময় বিএনপির ২৭ দফার অনেক কিছু তাদের নীতির সঙ্গেই সাংঘর্ষিক বলেও মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী। তিনি বলেন, রাষ্ট্র মেরামত কেন বলা হলো। এটি কি কারখানা যে মেরামত করতে হবে। আসলে যাদের মস্তিষ্ক থেকে এগুলো আসছে, তাদের মস্তিষ্করও মেরামত দরকার।

আমরা চাই বিএনপিসহ সব রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করুক। তবে বিএনপি নির্বাচনে অংশগ্রহণের বিষয় তাদের একান্তই নিজস্ব। আমার বিশ্বাস, দল টিকিয়ে রাখার স্বার্থে বিএনপি নির্বাচনে আসবে।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
উপজেলা ভোট: প্রথম ধাপে মনোনয়নপত্র জমা দিলেন ১৮৯১ জন ঈদের ছুটি শেষে স্বস্তিতে ফিরছে মানুষ ঈদের আগে মেয়েকে নিয়ে দেশ ছেড়েছেন জাপানি মা ‘শেখ হাসিনা স্বর্ণযুগ উপভোগ করছেন’ ওমানে আবহাওয়াজনিত দুর্ঘটনায় ১২ জন নিহত সিডনিতে আবারও ছুরি হামলা মালয়েশিয়া প্রবাসীর লাশ নিচ্ছে না পরিবার নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ভরদুপুরে প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি করে-গলা কেটে হত্যা ধর্ষণের অভিযোগে মামলা, আ.লীগ নেতা বড় মনিকে দল থেকে অব্যাহতি মন্ত্রীরা ভাঁওতাবাজির মাধ্যমে মানসিক আশ্রয় খুঁজছেন: রিজভী মুক্তিপণের বিষয়টি সিনেমা মনে হয়েছে: প্রতিমন্ত্রী যে কথা বার বার বলছে ইরান ওমরাহ ভিসার মেয়াদ জানাল সৌদি মার্কিন সামরিক ঘাঁটিতে হামলার হুমকি ইরানের ব্যারিস্টার রফিকের শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি যে কারণে পাকিস্তানে যাচ্ছেন ইরানের প্রেসিডেন্ট দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন ২ মে আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের যৌনকর্মীদের নিয়ে ‘নীলপদ্ম’, প্রিমিয়ার হচ্ছে নিউইয়র্কে