রাজশাহীতে ২ গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ১ – U.S. Bangla News




রাজশাহীতে ২ গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ১

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৪ নভেম্বর, ২০২৩ | ৮:০০
রাজশাহী নগরীর বালিয়াপুকুর এলাকায় দুই গ্রুপের সংঘর্ষে একজন গুলিবিদ্ধ হয়েছেন। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ নেতা তরিকুল ইসলামের সঙ্গে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এ ঘটনা পরিপ্রেক্ষিতে দুই গ্রুপের সংঘর্ষ হয়। এতে আকরামুল হক গুড্ডু (৩৫) নামের একজন পায়ে গুলিবিদ্ধ হয়েছে। গুড্ডু কাউন্সিলর মনের অনুসারী বলে জানা গেছে। তিনি নগরী বড়বনগ্রাম এলাকার সিরাজুল ইসলামের ছেলে। এদিকে সংঘর্ষের ঘটনার পর থেকে বালিয়াপুকুর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছেন। বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)

সোহরাওয়ার্দী হোসেন জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাউন্সিলর ও স্থানীয় আওয়ামী লীগ নেতার অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়। ঘটনাস্থলে ফোর্স নিয়ে উপস্থিত আছি। এই ঘটনায় পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
ডমিঙ্গোর অভিজ্ঞতায় বাংলাদেশকে হারাতে চায় নেদারল্যান্ডস দুয়ারে শানকার দুর্বল ব্যাংক রক্ষায় অর্থনীতি ধ্বংস করা যাবে না দুদক আইনজীবী বললেন বেনজীরের বিরুদ্ধে দ্রুতই মামলা টানা তিন দিন সারাদেশে বৃষ্টি হতে পারে শেষ সময়ে বাড়তে পারে সড়কে চাপ, বিলম্বের ভয় ট্রেনে ওয়াল স্ট্রিট খেয়ে রিয়াজ এখন মতিঝিলপাড়ায় সেন্টমার্টিনে কী হচ্ছে ঈদের পর নতুন সূচিতে চলবে মেট্রোরেল মহাসড়ক থেকে অলিগলি পশুর হাটের দখলে চরমভাবে ব্যর্থ আ’লীগ দেউলিয়া হয়ে গেছে: মির্জা ফখরুল অ্যাকশন-থ্রিলার-মার্ডার মিস্ট্রি সিরিজে ওটিটি ঈদ আয়োজন কাস্টমসের সেই ওয়াহিদার দেশত্যাগে নিষেধাজ্ঞা যুদ্ধবিরতি পরিকল্পনা নিয়ে হামাস-ব্লিঙ্কেন পাল্টাপাল্টি বক্তব্য ইসরাইলই গাজায় যুদ্ধবিরতির পথে অন্তরায়: হামাস এমপি আজিম হত্যা: আ. লীগ নেতা মিন্টু ৮ দিনের রিমান্ডে ডাচদের সঙ্গে পরিসংখ্যানে এগিয়ে বাংলাদেশ ২৩ জুন পর্যন্ত বাল্কহেড চলাচল বন্ধ ঘোষণা আরেক মামলায় বেকসুর খালাস ইমরান খান ইউক্রেনের সঙ্গে ১০ বছরের নিরাপত্তা চুক্তি করবে যুক্তরাষ্ট্র