রাজধানীতে হানিফ ফ্লাইওভারের ওপর বাসচাপায় দু’জন নিহত

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :২৩ জানুয়ারি ২০২১, ১০:২৭ অপরাহ্ণ
রাজধানীতে হানিফ ফ্লাইওভারের ওপর বাসচাপায় দু’জন নিহত

রাজধানীর হানিফ ফ্লাইওভারের ওপর বাসচাপায় মোটরসাইকেল সাইকেল চালক সহ দু’জন নিহত হয়েছেন। নিহতরা হচ্ছেন, মোটরসাইকেল চালক আক্তার হোসেন (৩৭) ও কমিউনিটি পুলিশ মফিজুল ইসলাম মফিজ (৪০)। প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে পুরানো ঢাকার ওয়ারীর জয়কালী মন্দির সংলগ্ন হানিফ ফ্লাইওভারের ওপরে বেপোরোয়া গতির জৌনপুর পরিবহনের একটি যাত্রীবাহি বাস একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলসহ ছিটকে সেখানে কর্মরত সিকিউরিটি গার্ডের (কমিউনিটি পুলিশ) উপরে পরে।

এতে দু’জন গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নেয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষনা করেন। উদ্ধারকারী হানিফ ফ্লাইওভার কর্মরত (কমিনিটি পুলিশ) বদরুল ইসলাম ও মেহেদী হাসান জানান, বিকেল ৪টার দিকে যাত্রাবাড়ী থেকে গুলিস্তান গামী মোটরসাইকেলটি পেছন থেকে জৌনপুর পরিবহনের একটি বাস ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেলসহ চালক ছিটকে সেখানে কর্মরত সিকিউরিটি গার্ড মফিজুল ইসলামের ওপর গিয়ে পরে। পরে তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল চালক আক্তার হোসেনকে মৃত ঘোষনা করেন। আহত গার্ড মফিজুল ইসলামকে হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়। ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, মৃতদেহ দুটি ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। হাসপাতালে নিহতের আক্তার হোসেনের মামা শশুর আব্দুল আজিজ জানান, নিহত আক্তার হোসেন বাবার নাম মৃত আব্দুর রউফ। গ্রামের বাড়ি রংপুর জেলার পীরগাছা উপজেলার। তিনি রাজধানীর আজিমপুর স্টাফ কোয়ার্টারে স্ত্রী ফারিদাকে থাকতেন।

তিনি নারায়ণগঞ্জে বেসরকারী হাসপাতালে চাকুরী করতেন। তার স্ত্রী ফরিদা ইয়ামিন ঢামেক হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স। তিনি জানান, তিনি কর্মস্থল থেকে আজিমপুরের বাসায় ফিরছিলেন। পথিমধ্যে হানিফ ফ্লাইওভারে দূঘর্টনায় তার মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।