যুক্তরাষ্ট্রে খাসাড়ীপাড়া অ্যাসোসিয়েশনের মতবিনিময়

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :৯ এপ্রিল ২০২১, ৭:৫৯ অপরাহ্ণ
যুক্তরাষ্ট্রে খাসাড়ীপাড়া অ্যাসোসিয়েশনের মতবিনিময়

নিউইয়র্ক সিটি কাউন্সিলের আসন্ন প্রাইমারি নির্বাচনে মিসবা আবদীনের সমর্থনে মতবিনিময় সভা করেছে খাসাড়ীপাড়া অ্যাসোসিয়েশন অব ইউএসএ।

সভায় বক্তারা সিলেটের বিয়ানীবাজার উপজেলার খাসাড়ীপাড়ার সন্তান হিসেবে মিসবা আবদীনকে জয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার ওপর গুরুত্বারোপ করেন।

আগামী ২২ জুন ডেমোক্র্যাট দলীয় এই প্রাইমারি নির্বাচন অনুষ্ঠিত হবে। জ্যামাইকার হিলসাইড এভিনিউয়ের মতিন রেস্টুরেন্টে শনিবার সন্ধ্যায় আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আয়োজক অ্যাসোসিয়েশনের যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী, ফাতেমা ব্রাদার্সের চেয়ারম্যান হাজী শামসুল ইসলাম। এতে সিটি কাউন্সিলম্যান প্রার্থী মিসবা আবদীন ও তার ক্যাম্পেইন ম্যানেজার অ্যাটর্নি সিলভিয়া ছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নিউইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ, এবিটিভির এমডি ও জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার, এবিটিভির সিইও রিজু মোহাম্মদ, কমিউনিটি অ্যাক্টিভিস্ট আব্দুল্লাহ আল আরিফ, ফয়জুর রহমান, মোস্তাক আহমেদ, সেলিম উদ্দিন, মিজানুর রহমান, সেলিম মাহমুদ, মাহিন রহমান প্রমুখ। সভা পরিচালনা করেন অ্যাসোসিয়েশনের সদস্য সচিব মোহাম্মদ ফাহিম শাকিল অপু।
সভার শুরুতে সদ্যপ্রয়াত বিয়ানীবাজারের বিশিষ্ট শিক্ষাবিদ হাবিবুর রহমান বিএসহ সাম্প্রতিকালে যারা ইন্তেকাল করেছেন তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন হাজি শামসুল ইসলাম।

সভায় বক্তারা বলেন, ছোটবেলা থেকেই মিসবা আবদীন সামাজিক কর্মকাণ্ডের পাশাপাশি খেলাধুলা আর জনসেবায় নিয়োজিত থেকে কাজ করে চলেছেন। তার নির্বাচনী এলাকায় বাংলাদেশি কমিউনিটি ছাড়াও অন্যান্য কমিউনিটিতে একজন সমাজকর্মী হিসেবে তার ব্যাপক পরিচিত রয়েছে।
দল-মত নির্বিশেষে তার সমর্থনও আছে। তাই যার যার অবস্থান থেকে সবাই মিলে ঐক্যবদ্ধভাবে তার জন্য কাজ করলে মিজবা আবদীনের বিজয় নিশ্চিত।

মিসবা আবদীন বলেন, মানুষের জন্য কাজ করতে আমার ভালো লাগে বলেই ছোটবেলা থেকে সমাজসেবা করে চলেছি। মানুষের চাওয়ায় আমি প্রার্থী হয়েছি। আর নিউইয়র্ক সিটির ৪০টি আসনে যারা আগামী নির্বাচনে অংশ নিচ্ছেন তাদের মধ্যে আমিই সর্বোচ্চ স্বাক্ষরগ্রহণ করে প্রার্থিতা দাখিল করেছি। তিনি বলেন, সবাই যার যার অবস্থান থেকে কাজ করলে আমাদের জয় আসবে।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।