মা হতে চলেছেন অস্কার জয়ী অভিনেত্রী এমা স্টোন

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :৭ জানুয়ারি ২০২১, ৯:১৯ পূর্বাহ্ণ | নিউজটি পড়া হয়েছে : 29 বার
মা হতে চলেছেন অস্কার জয়ী অভিনেত্রী এমা স্টোন

দি অ্যামেইজিং স্পাইডার-ম্যান’ খ্যাত অভিনেত্রী এমা স্টোন প্রচার মাধ্যমে ব্যক্তিগত জীবন নিয়ে খুব কম বিষয়ই প্রকাশ করেন । তারপরও গণমাধ্যমের কর্মীরা তার পিছু ছাড়েনি।

যে কারণে ‘দি ডেইল মেইল ডটকম’য়ের ক্যামেরায় ধরা পড়লো এমা স্টোনের মা হতে যাওয়ার কারণে শারীরিক পরিবর্তনের দৃশ্য।লস অ্যাঞ্জেলেসের রাস্তায় এক বন্ধুর সঙ্গে হাঁটার সময় দেখা গেছে এমা স্টোনের বেড়ে ওঠা পেট।

ছবির সূত্র ধরে ‘ই নিউজ’ এই অভিনেত্রীর ব্যাপারে জানতে চাইলেও কোনো সাড়া মেলেনি তার কাছ থেকে। তবে পারিবারিক এক সূত্রের বরাত দিয়ে এই সংবাদ মাধ্যম জানায় এমা সত্যিই মা হতে চলেছেন। সেই সূত্র বলেন, “এমা তার বিবাহীত জীবনকে ভালোবাসে এবং সে অবশ্যই অন্তঃসত্ত্বা।”

মার্কিন যুক্তরাষ্ট্রের টেলিভিশন অনুষ্ঠান ‘স্যাটারডে নাইট লাইভ’য়ের বিভাগী পরিচালক ডেভ ম্যাকক্যারি ও অস্কার জয়ী অভিনেত্রী এমা স্টোন দম্পতি এবারই প্রথম জনক-জননী হতে চলেছেন। দীর্ঘ প্রেমের পর এই দম্পতি বিয়ে করেন ২০১৯ সালে। আর সেই খবরও তারা খুব ফলাও করে প্রচার করেননি।

মহামারীর কারণে ২০২০ সালে তাদের বিয়ের অনুষ্ঠান পিছিয়ে দেওয়া হয় বলে গণমাধ্যমে খবর আসে। তবে যা বোঝা যাচ্ছে এখন আর বিয়ের অনুষ্ঠান নয়, হয়ত সন্তান জন্মানোর অনুষ্ঠানের খবর গনমাধ্যমে প্রকাশ পাবে।

ডেমিয়েন শাজ্যাল পরিচালিত ‘লা লা ল্যান্ড’য়ে অভিনয়ের জন্য ২০১৭ সালে সেরা অভিনেত্রী হিসেবে অস্কার জয় করেন ৩২ বছর বয়স্ক এমা স্টোন। তবে সময় নিয়ে ঘাপলা হওয়াতে একই পরিচালকের ‘ব্যাবিলন’ ছবি থেকে তাকে গত বছর বাদ দিয়ে নেওয়া হয় ‘হার্লি কুইন’ খ্যাত অস্ট্রেলিয়ান অভিনেত্রী মার্গোট রোবিকে।

এখন বোঝা যাচ্ছে ‘সময়’ নয় হয়ত তার মা হতে যাওয়ার কারণেই চলচ্চিত্র থেকে আপাতত দূরে সরে আছেন তিনি। প্যারামাউন্ট পিকচার্সের ‘ব্যাবিলন’ ছবিটি ২০২১ সালের ডিসেম্বরে মুক্তির তারিখ ঠিক হয়ে আছে।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।