মদনে বিজয় দিবসের অনুষ্ঠানে হামলা, আহত ২ – U.S. Bangla News




মদনে বিজয় দিবসের অনুষ্ঠানে হামলা, আহত ২

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ১৭ ডিসেম্বর, ২০২২ | ৮:৩৫
নেত্রকোনার মদনে বিজয় দিবসের অনুষ্ঠানে হামলার ঘটনা ঘটেছে। হামলায় দূর্জয় মিয়া (১৪) ও হিমেল মিয়া (১৫) নামের দুই শিক্ষার্থী আহত হয়েছে। আহত হিমেলের অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার তিয়শ্রী এন এইচ খান একাডেমীতে এ ঘটনা ঘটে। হামলায় জড়িত থাকার অভিযোগে ১১ জনকে আটক করেছে মদন থানার পুলিশ। আটককৃতরা হলেন-অন্তর মিয়া (১৪), আসলাম (১৫), রিফাত (১৫), তানভীর (১৪), নাজিম(১৫), রাফি (১৫) প্রয়াস (১৪), স্বাধীন (১৪), বিপ্লব (১৫) ও রিয়াদ (১৪)। তাদেরকে মদন থানা হেফাজতে রাখা হয়েছে। পুলিশ ও বিদ্যালয় সূত্রে জানা গেছে, তিয়শ্রী এন এইচ খান একাডেমীতে শুক্রবার সকালে বিজয় দিবসের অনুষ্ঠান চলছিল।

এ সময় মদন উপজেলার চানগাও গ্রামের বিপ্লব ও নাজিমসহ কয়েকজন গিয়ে ওই বিদ্যালয়ের ছাত্রীদের উত্যক্ত করে। এ সময় তিয়শ্রী এন এইচ খান একাডেমীর কয়েকজন শিক্ষার্থী প্রতিবাদ করলে তাদের সাথে বাক-বিতন্ডা হয়। বিষয়টি বিদ্যালয়ের শিক্ষরা সমাধান করে অনুষ্ঠান শুরু করার কিছুক্ষণ পরেই ১৫/২০ জন বখাটে রড ও লাঠি নিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা করে। হামলায় তিয়শ্রী এন এইচ খান একাডেমীর নবম শ্রেনির শিক্ষার্থী দূর্জয় ও হিমেল আহত হলে স্থানীয় লোকজন ১১ জন হামলাকারীকে আটক করে বিদ্যালয়ে আটকে রাখেন। পরে মদন থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাদের আটক করে নিয়ে আসে।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
উত্তেজনার মধ্যেই ইসরাইলে অর্ধশতাধিক রকেট হামলা চলিয়েছে হিজবুল্লাহ চলতি বছর ছাড়াতে পারে তাপমাত্রার রেকর্ড মধ্যরাতে অতর্কিত হামলায় ছাত্রলীগের ৪ নেতাকর্মী আহত ইরান-ইসরাইল উত্তেজনা, যে কৌশল নিচ্ছে যুক্তরাষ্ট্র দুই মোটরসাইকেলের সংঘর্ষে দুই বন্ধু নিহত হামলার ভয়ে জরুরি বৈঠকের ডাক নেতানিয়াহুর মার্কিন ঘাঁটিতেও হামলার হুমকি ইরানের ইরান-ইসরাইল উত্তেজনা: মার্কিন বাহিনীর অবস্থান পরিবর্তন যে অজানা শূন্যতা নিয়ে কাটে প্রবাসের ঈদ আওয়ামী লীগ নেতাসহ গুলিবিদ্ধ ৩ মিয়ানমারে সংঘাত, বিস্ফোরণে কাঁপছে টেকনাফ সীমান্ত ইরানি প্রেসিডেন্টকে পাকিস্তান সফরের আমন্ত্রণ জানালেন আসিফ আলী জারদারি স্যাটেলাইট ট্যাগ লাগানো সুন্দরবনের কুমির এখন চিতলমারীতে ভূমধ্যসাগরে নৌকা ডুবে ৯ জনের মৃত্যু গরম উপেক্ষা করে কক্সবাজারে পর্যটকের ঢল অস্ট্রেলিয়ার পর ফিলিস্তিনকে রাষ্ট্রের স্বীকৃতি দিতে প্রস্তুত ইউরোপ ৬ রাষ্ট্রায়ত্ত ব্যাংক পেল ৮ ডিএমডি পদ্মায় গোসলে নেমে লাশ হলেন বাবা ও খালু, ছেলে নিখোঁজ ইসরাইলে কীভাবে ইরান হামলা করবে, জানাল যুক্তরাষ্ট্র কানাডার নির্বাচনে ভারত চীন ও পাকিস্তানের হস্তক্ষেপের অভিযোগ