বিএনপি নেতাকর্মীদের হত্যা করে গদি রক্ষা করা যাবে না: দুলু – U.S. Bangla News




বিএনপি নেতাকর্মীদের হত্যা করে গদি রক্ষা করা যাবে না: দুলু

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ২৫ ডিসেম্বর, ২০২২ | ৪:২৮
বিএনপি নেতাকর্মীদের হত্যা করে আওয়ামী লীগ সরকার গদি রক্ষা করতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। রোববার দুপুরে নাটোর শহরের পশ্চিম আলাইপুরে জেলা বিএনপির অফিসের সামনের মহাসড়কে আয়োজিত গায়েবানা জানাজায় তিনি এ মন্তব্য করেন। পঞ্চগড়ের বোদা উপজেলায় বিএনপি নেতা আব্দুর রশীদ আরেফিন পুলিশের গুলিতে মারা যাওয়ার ঘটনায় এ গায়েবানা জানাজার আয়োজন করা হয়। দুলু বলেন, আব্দুর রশীদ আরেফিন ছিলেন বিএনপির একজন আদর্শের সৈনিক। তিনি সব সময় রাজপথে আন্দোলন-সংগ্রাম চালিয়েছেন। জিয়ার আদর্শের সেই সৈনিককে পুলিশ গুলি করে হত্যা করেছে। আমরা হত্যাকারীদের শাস্তির দাবি করছি। এভাবে আমাদের নেতাকর্মীদের গুলি করে হত্যা করে কোনোভাবেই আন্দোলন দমিয়ে রাখতে পারবে না।

এই সরকারকে পদত্যাগ করিয়ে তত্ত্বাবধায়ক সরকার গঠন করিয়েই ঘরে ফিরব। জানাজায় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, বিএনপি নেতা ফরহাদ আলী দেওয়ান শাহীন, নাটোর সদর উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ রফিকুল ইসলাম ও জেলা যুবদলের সাবেক সভাপতি সাইফুল ইসলাম আফতাবসহ নেতাকর্মীরা।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা তুলে নিয়েছেন বেনজীর, আলামত পেয়েছে দুদক ঢাকার পানিতে মিলল ক্যানসার সৃষ্টিকারী উপাদান স্বাভাবিক জীবনে না ফিরলে ছাড় নয়: স্বরাষ্ট্রমন্ত্রী চীনে ১২ কোটি বছর আগের ডাইনোসরের ৪০০ পায়ের ছাপ সোয়া দুই কোটি শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস খাওয়ানো হবে শনিবার গার্মেন্ট শ্রমিকদের টিসিবির স্মার্ট কার্ড দেওয়ার সুপারিশ জেনারেল আজিজের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ পর্যালোচনা করছে দুদক যুক্তরাজ্যে ভেঙে দেওয়া হলো পার্লামেন্ট ভাষণে নয়, রক্তক্ষয়ী যুদ্ধে দেশ স্বাধীন হয়েছে: গয়েশ্বর বাংলাদেশিদের জন্য ভিসা চালু করছে ওমান এমপি আনার হত্যার তদন্ত নিয়ে যা বলল ভারত সরকারি চাকরির শূন্যপদে দ্রুত নিয়োগের তাগিদ এমপি আজিম হত্যা মামলা কনক্লুসিভ পর্যায়ে রয়েছে: হারুন এমপি আজিম হত্যা: কলকাতায় তদন্ত শেষে যেসব তথ্য দিলেন ডিবির হারুন আজিমের দেহ খণ্ডাংশ উদ্ধার অভিযান শেষে ঢাকায় ফিরলেন ডিবির হারুন ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডব হেলিকপ্টার থেকে দেখলেন প্রধানমন্ত্রী ঈদের আগে পরে ৬ দিন মহাসড়কে চলবে না ট্রাক-কাভার্ড ভ্যান-লরি ঘূর্ণিঝড় রেমালে পৌনে ২ লাখ হেক্টর ফসলি জমির ক্ষতি ভারত-পাকিস্তান ম্যাচে ‘লোন উলফ’ হামলার হুমকি মিশর-গাজা সীমান্ত দখলে নিয়েছে ইসরাইল