বাংলাদেশের কারিনা পিয়া !

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :১৮ জানুয়ারি ২০২১, ৯:১৩ পূর্বাহ্ণ | নিউজটি পড়া হয়েছে : 82 বার
বাংলাদেশের কারিনা পিয়া !

গর্ভাবস্থার যে সময়টাতে সাধারণত মায়েরা ঘরে বিশ্রামে থাকেন, সেসময়টাতে পিয়া পিয়া জান্নাতুল তার মডেলিং, ফটোশুট, আইন পেশা, শারীরিক ব্যায়াম সবই করে চলেছেন একই নিয়মে। আর সপ্তাহ পাঁচেক পরেই মা হচ্ছেন পিয়া জান্নাতুল। তবে গতানুগতিকতা ভেঙে ঘরকুনো হয়ে না থেকে স্বাভাবিক নিয়মে সব কাজই করে চলেছেন এই মডেল, অভিনেত্রী, উপস্থাপিকা ও আইনজীবী। প্রিয়ার এ কর্মকাণ্ড বলিউডের কারিনা কাপুরের সাথে মিলে যায়। এ অবস্থায় অনেকে তাকে বাংলাদেশের কারিনা বলছেন।
গর্ভকালে অনেকেই যেমন মুটিয়ে যান, সেখানে পিয়া তার স্বাভাবিক ছিপছিপে গড়ন ঠিকই ধরে রেখেছেন। সামাজিকমাধ্যমে প্রায়ই প্রেরণামূলক বাণীসহ নিজের ছবি শেয়ার করেন পিয়া। সেখানে ইতিবাচক-নেতিবাচক নানান জনের নানান মন্তব্যও আসে। তবে কোনকিছুরই ধার ধারেন না অভিনেত্রী। তিনি নিজস্ব কায়দায় এগিয়ে যাওয়ার মানুষ।
বিনোদন জগতের তারকা অভিনেত্রীদের ‘কার্ভ’ নিয়ে অনেকেই কথা বলেন। নায়িকাদের ‘জিরো ফিগার’ পছন্দ করেন অনেক দর্শকই। তবে সকল ‘কার্ভ’ বা শরীরের বাঁক একই দৃষ্টিতে দেখার সুযোগ আছে বলে মনে করেন না পিয়া।  শুক্রবার বেবি বাম্পসহ কিছু ছবি শেয়ার করে ক্যাপশনে পিয়া লেখেন, ‘কখনও কখনও একপ্রকার কার্ভকে জিরো ফিগার বলা যায় না। বরং একে বলা হয় সর্বশক্তিমানের আশীর্বাদ’। এরসঙ্গে হ্যাশট্যাগে পিয়া জানান, এখন তার গর্ভের ৩৫ সপ্তাহ চলছে। অর্থাৎ আর মাসখানেক পরেই তার কোলজুড়ে সন্তান আসতে চলেছে।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।