ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটি (এফডিসি)র ঈদ শুভেচ্ছা বিনিময় এবং চা-চক্রের আয়োজন সম্পন্ন

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :২২ জুলাই ২০২১, ৬:৫০ অপরাহ্ণ
ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটি (এফডিসি)র ঈদ শুভেচ্ছা বিনিময় এবং চা-চক্রের আয়োজন সম্পন্ন

অদ্য ২২ জুলাই সকাল ১০টায় ফেনী পাগলা মিয়া সড়কের আলো কনভেনশন সেন্টারে “ফেনী ডেভেলপমেন্ট কমিউনিটি (এফডিসি)”র ঈদত্তর কুশল বিনিময়, আলোচনা ও চা চক্রের আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন এফডিসি আহবায়ক কমিটির সিনিয়র সদস্য মোস্তফা হোসেন। সঞ্চালনা করেন যুগ্ম-আহবায়ক নাসির উদ্দিন মাসুক। আলোচনায় ফেনীর সার্বিক উন্নয়ন ও মহামারী করোনায় কম্যুনিটির সকল সদস্য সহ ফেনীবাসীকে সতর্কতার সাথে মোকাবেলার জন্য অনুরোধ জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এফডিসি’র উপদেষ্টা কমিটির সদস্য ও বিশিষ্ট সাংবাদিক আবু তাহের, সদস্য সচিব শান্তি রন্জন চৌধুরী, সহকারী সদস্য সচিব কাফি দিদার, ত্রাণ উপকমিটির যুগ্ম-আহবায়ক হাবিবুর রহমান, ফেনী পৌরসভার ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুর রহমান (সাইফু) প্রমুখ। অনলাইনে সভায় অংশগ্রহন করেন আমেরিকা বাংলাদেশ ক্লাব ইউএসএ’র সহ-সভাপতি ও এফডিসি’র যুগ্ম আহবায়ক গোলাম মাওলা চৌধুরী।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, কমিউনিটির সদস্য মহিউদ্দিন সেলিম, ফয়েজ উল্লাহ, নজরুল ইসলাম, মোঃ জাহাঙ্গীর আলম,এখলাস উদ্দিন খোন্দকার বাবলু,আনোয়ার হোসেন, মোতাহের তারু ও অজিত বরন দাস প্রমুখ ।

সভাশেষে এফডিসি’র আহবায়ক কমিটির সদস্য, হার্ট ফাউন্ডেশনে চিকিৎসারত সজল মজুমদার এর দ্রুত রোগমুক্তি কামনা করা হয় ও এফডিসির প্রতিনিধি দল তাকে দেখতে হাসপাতালে যওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

প্রেস বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।